বেনাপোলে সাংবাদিকের উপর দুর্বৃত্তদের হামলা ও বাড়িঘর ভাংচুর ও লুটপাট

স্টাফ রিপোর্টার : দৈনিক সংবাদের বেনাপোল প্রতিনিধি শ্রী দেবুল কুমার দাসকে পিটিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।
জানা গেছে, বেনাপোল চেকপোষ্টের মানি চেঞ্জার সাইনবোর্ডের আড়ালে কুখ্যাত হুন্ডি ব্যবসায়ী ও শুল্ক ফাঁকিবাজ চক্রের সদস্য উজ্জল বিশ্বাস ও তার সংগীরা গতকাল শনিবার দুপুর ২ টার দিকে বেনাপোলের পাটবাড়ী আফিল সড়কে অবস্থিত সাংবাদিক দেবুল কুমার দাস এর বাড়িতে এই হামলার ঘটনা ঘটে।

এঘটনার পর নিরাপত্তা হীনতায় ভুগছেন সাংবাদিক পরিবারটি ।
এ ব্যাপারে বেনাপোল পাটবাড়ি গ্রামের রেজাউল ইসলাম রেজা বলেন, উজ্জলসহ ৫/৭ জন অতর্কিত ভাবে এসে বলে তোকে মেরে এবার গোপালগঞ্জে পাঠিয়ে দেব বলেই সাংবাদিক দেবুলের উপর হামলা চালায় । তাকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে এবং তার জামাকাপড় ছিড়ে দিয়েছে।
আহত সাংবাদিক দেবুল কুমার দাসের স্ত্রী শিখা রানী সরকার বলেন, “আমি ঘটনার সময় বাড়ি রান্না করছিলাম। খবর পেয়ে দ্রুত গিয়ে দেখি সে আহত অবস্থায় পড়ে আছে । তার গায়ে কাঁদা মাটি লেগে আছে। শরীরের কয়েক জায়গায় ফুলে আছে। আহত অবস্থায় তাকে বাড়ি নিয়ে এসে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় এখনও থানায় মামলা করা হয়নি। সে হুমকি দিচ্ছে প্রয়োজনে ২০ লাখ টাকা খরচ করে ওর হত্যা করে গোপালগঞ্জে লাশ পাঠিয়ে দেব।”
বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ আবু সালেহ মাসুদ করিম বলেন, ঘটনাটি সাংবাদিকদের ফোনে শুনেছি। এখনও কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
খবর পেয়ে বেনাপোলের কর্মরত গণমাধ্যম কর্মীরা দেবুল কুমারের বাড়িতে ছুটে যান।
এদিকে, সাংবাদিক দেবুলের ওপর এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন শার্শা ও বেনাপোলের কর্মরত গণমাধ্যমকর্মীরা। তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *