বেনাপোলে দিঘিরপাড় গাজি পরিবারের পক্ষ থেকে এক হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন

নিজস্ব প্রতিবেদক : বেনাপোল ৫ নং ওয়ার্ডের দিঘিরপাড় গ্রামের গাজি পরিবারের অর্থায়নে প্রায় এক হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করেন। সোমবার বেলা ১০ থেকে ১২ পর্যন্ত পৃথক ভাবে তালশারী জামে মসজিদের পাশে পুরাতন পাঠ গোডাউন এর মধ্যে ও গাজিপুর রেসিডেন্সিয়ায়াল স্কুলে এ খাদ্য সামগ্রি বিতরন করেন।

বেনাপোল পৌর সভার দিঘিরপাড় গ্রামের আজিম উদ্দিন গাজি তার পরিবারের পক্ষে এ খাদ্য সামগ্রী বিতরন করেন। এসময় শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুজ্জামান উপস্থিত ছিলেন।

আওয়ামীলীগ নেতা আজিম উদ্দিন গাজি বলেন বিশ্ব জুড়ে করোনা নামক অদৃশ্য ভাইরাসের প্রভাব বাংলাদেশে পড়ায় মানুষ গৃহবন্ধী হয়ে পড়েছে। দিন মজুর শ্রমিকরা ইচ্ছে থাকা সত্বেও কাজে যেতে পারছে না। এরা অভাব অনটনে দিন কাটাচ্ছে। যার ফলে আমাদের সামর্থ অনুযায়ী আমরা পরিবারের পক্ষ থেকে প্রায় ১ হাজার পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরন করছি। এরপরও যদি বেশী সমস্যা দেখা যায় তবে আমি আমার পরিবার আবারও এসব মানুষের পাশে থাকব।

তিনি বলেন, শার্শার গণমানুষের আস্থার একমাত্র ঠিকানা, দেশরত্নের স্নেহধন্য, উন্নয়নের মহাকবি, জনতার জননন্দিত জননেতা  যশোর-১ (শার্শা) আসনের এমপি শেখ আফিল উদ্দিনের নির্দেশনা অনুযায়ী অসহায় দুস্থ মানুষের জন্য কাজ করে যাচ্ছি।
এসময় উপস্থিত ছিলে শার্শা উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, পৌর আঃলীগের সভাপতি আলহাজ এনামুল মুকুল, গাজীপুর ওয়ার্ড আঃলীগের সভাপতি মজনুর রহমান, আঃলীগ নেতা আলী কদর সাগর ও ৫নং ওয়ার্ড আঃলীগের সাধারন সম্পাদক মহিদুল ইসলামসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *