বিদেশফেরত ভাইকে নিতে এসে প্রাণ গেল চার ভাইয়ের

শিবচর (মাদারীপুর)প্রতিনিধি : মাদারীপুরের শিবচরের বাংলাবাজার ঘাটের স্পিডবোট ও নোঙর করা বাল্কহেড দুর্ঘটনায় নিহত ২৬ জন স্বজনদের সন্ধান এখনো সম্পূর্ণ পাওয়া যায়নি। তবে কিছু স্বজন খবর পেয়ে পদ্মার জল ও চোখের জল একাকার করে ফেলছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

স্থানীয়রা আরো জানান, বিদেশফেরত ভাইকে এগিয়ে আনতে এয়ারপোর্টে গিয়েছিলেন তিন ভাই। এয়ারপোর্ট থেকে চার ভাইর বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। চার ভাইয়ের আর বাড়ি ফেরা হলো না বলেই চিৎকার করছিলেন বরিশাল থেকে আসা স্বজনরা।

শিবচর চরজানাজাত নৌ-পুলিশ ইনচার্জ মো. আব্দুর রাজ্জাক বলেন, মুন্সিগঞ্জের শিমুলিয়া থেকে ৩২ জন যাত্রী নিয়ে স্পিডবোটটি বাংলাবাজার ঘাটের দিকে রওনা দিলে ঘাটের নিকটে এলে বাল্কহেডের সাথে স্পিডবোটটি ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আসাদুজ্জামান বলেন, আমরা নিহতদের পরিবার খুঁজছি। ফেসবুকে প্রচার ও অন্যান্য যোগাযোগ মাধ্যমে আমরা খোঁজ করে যাচ্ছি। এ বিষয়ে গণমাধ্যম কর্মীরাও সহযোগিতা করে যাচ্ছে।

জেলা প্রশাসক ড. রহিমা খাতুন জানান, অতিরিক্ত জেলা প্রশাসক আজাহারুল ইসলামকে আহ্বায়ক করে ছয় সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে তিন কর্ম দিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। নিহতদের পরিবারকে অনুদান হিসেবে ২০ হাজার করে টাকা প্রদান করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *