বাহাদুরপুর’র শাখারীপোতায় আনারসের বিশাল নির্বাচনী পথসভা

সাইদুর জামান রাজা, শার্শা অফিস : বেনাপোলের বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতাকারি চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বিশাল মানুষের ঢল নিয়ে বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়নের শাখারীপোতা মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত এই নির্বাচনী পথসভায় স্থানীয় আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা আনারস প্রতীকে ভোট প্রার্থনা করেন।
বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান মেম্বরের সভাপতিত্বে ও সাকের আলী মেম্বরের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদাণ করেন বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান।
এসময় প্রধান অতিথির বক্তব্যে মফিজুর রহমান বলেন, দীর্ঘকাল যাবত আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হয়ে তিনি তৃর্ণমূল আওয়ামীলীগকে সেবা যতœ দিয়েছেন। বাকি জীবনটাও তিনি আওয়ামীলীগের কান্ডারী হয়ে বাহাদুরপুরবাসীর সেবা করতে চায়। বিগত দিনে তিনি আওয়ামীলীগের একজন কর্মী হয়ে এলাকার উন্নয়নে নিবেদিত ছিলেন। চেয়ারম্যান নির্বাচিত হলে তিনি এলাকাবাসীর জন্য আরো বেশি বেশি কাজ করতে পারবেন। এই পথসভায় তিনি বাহাদুরপুরবাসীর দোয়া ও ভোট কামনা করেন। বলেন, ২৮ তারিখের নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার জনগণকে সাথে নিয়ে তিনি উন্নয়নের অসমাপ্ত কাজগুলো দ্রুত সমাধান করবেন।
উক্ত নির্বাচনী সভায় উপস্থিত ছিলেন বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি বকতিয়ার মেম্বর, সাবেক সাংগঠনিক সম্পাদক ও মেম্বর শাহাজান আলী মিয়া, কৃষি বিষয়ক সম্পাদক ফারুখ হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক ও সাবেক মেম্বর লিয়াকত আলী ভান্ডারী, আওয়ামীলীগ নেতা বাদশা মল্লিক, মোশারফ হোসেন, যুবলীগ নেতা আসাদুজ্জামান আশা ও বাহার আলী।
এসময় আরো উপস্থিত ছিলেন বাহাদুরপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আক্কাচ আলী, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম বিশ^াষ, জুলহাস হোসেন, প্রচার সম্পাদক তরিকুল ইসলাম, ৮নং শাখারীপোতা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রকিব সরদার, সাধারণ সম্পাদক আমির হোসেন, যুবলীগের সভাপতি কামাল মোল্লা, সাধারণ সম্পাদক শামীমুর রহমান, ধান্যখোলা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আদম আলী, সাধারণ সম্পাদক হাসান আলী মেম্বর, যুবলীগের সভাপতি শফিয়ার রহমান, সাধারণ সম্পাদক ওমর ফারুখ ভোটার, ডুবপাড়া-বুজতলা ও লটাদিঘা ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র নেতা মুকুল হোসেন, নাজির হোসেন, মিন্টু, জমাত আলী, শুকচাঁন, জসীমউদ্দিন, যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক, ডুবপাড়া-বুজতলা ও লটাদিঘা ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র নেতা আলতাফ হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *