বাঘারপাড়ায় করোনায় ইউপি সচিবের মৃত্যু

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি: বাঘারপাড়ায় করোনা আক্রান্ত হয়ে ইউপি সচিব কামরুজ্জামান তুহিন (৪৫) মারা গেছেন।
বুধবার (১৬ জুন) সকাল দশটার দিকে ঝিনাইদহ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
তিনি বাঘারপাড়া উপজেলার চন্ডিপুর গ্রামের শেখ জয়নুদ্দীনের ছেলে ও জহুরপুর ইউনিয়ন পরিষদের সচিব।
নিহতের ভাই শেখ সাহান জানান, ১৫ দিন আগে হঠাৎ করে তুহিনের জ্বর আসে। তখন স্থানীয়ভাবে চিকিৎসা নেন। কিন্তু জ্বর নিয়ন্ত্রণে না আসায় সপ্তাহখানেক আগে যশোর জেনারেল হাসপাতালে করোনা পরীক্ষায় তার ফলাফল পজেটিভ আসে। এরপর ডাক্তারের পরামর্শে নিজবাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন।
গত সোমবার প্রচণ্ড শ্বাসকষ্ট শুরু হলে তার শ্যালক রফিকুল ইসলাম তাকে ঝিনাইদহে চিকিৎসার জন্য নিয়ে যান। সেখানকার করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আজ তার মৃত্যু হয়।
বাঘারপাড়ার জহুরপুর ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আমিন উদ্দীন বলেন, ‘বিষয়টি ইউএও স্যার আমাকে জানিয়েছেন। ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের একটি টিম মরদেহ দাফন করতে আসবে। বিকেল তিনটার পরে মরদেহ চন্ডিপুর গ্রামে পৌঁছালে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন করা হবে।’
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তানিয়া আফরোজ জানান, ‘কামরুজ্জামান তুহিন ইউপি সচিব হওয়ায় দীর্ঘদিন একসাথে কাজ করেছি। তার মৃত্যুটা খুবই বেদনাদায়ক। শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই।’
ইউএনও আরও জানান, বৃহস্পতিবার উপজেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরী সভা রয়েছে। ওই সভায় করোনা সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হতে পারে।
বাঘারপাড়া উপজেলায় করোনাআক্রান্ত হয়ে এ পর্যন্ত মৃত্যুবরণ করেছেন মোট পাঁচজন। আর বর্তমানে আক্রান্তের সংখ্যা অর্ধশতাধিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *