বাংলাদেশ আওয়ামী তৃণমূল কর্মী পরিষদ” শার্শা উপজেলার আংশিক কার্যকরী কমিটি ঘোষনা

এসএম স্বপন : বাংলাদেশ আওয়ামী তৃণমূল কর্মী পরিষদ” শার্শা উপজেলার আংশিক কার্যকরী কমিটি ঘোষনা করেছে আওয়ামী তৃণমূল কর্মী পরিষদ যশোর জেলা শাখা। রবিবার (১৩ অক্টোবর) বিকাল ৪ টার সময়  আওয়ামী তৃণমূল কর্মী পরিষদ যশোর জেলা শাখার নিজস্ব কার্যালয়ে এ কমিটি ঘোষণা করেন।

এ সময় মোঃ হাবিবুর রহমান টিটোকে সভাপতি ও শেখ তৌহিদুর রহমান তৌহিদকে  সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ” আংশিক কমিটি ঘোষনা করেন বাংলাদেশ আওয়ামী তৃণমূল কর্মী পরিষদের যশোর জেলা শাখার সভাপতি শাহেদ উর রহমান রনি এবং সাধারণ সম্পাদক আফজাল হোসেন সনি।
উক্ত অনুষ্ঠানে যশোর জেলা শাখার সভাপতি শাহেদ উর রহমান রনির সভাপতিত্বে বক্তব্য রাখেন যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক আফজাল হোসেন সনি সহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।
এসময় যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক আফজাল হোসেন সনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাকে গড়ার লক্ষ্যে আমরা বাংলাদেশ আওয়ামী তৃণমূল কর্মী পরিষদের কেন্দ্রীয় কমিটির ঘোষণা মোতাবেক কমিটি গঠন করছি। যারা প্রকৃত আওয়ামীলীগ পরিবারের সন্তান ও আওয়ামীলীগের রাজনীতি করে তাদেরকে নিয়ে আমরা কমিটি গঠন করছি। কোন বিতর্কিত ব্যক্তিকে আমাদের কমিটিতে স্থান দিইনি। আর যারা কমিটিতে স্থান পেয়েছে তারা যেন কোন দেশ বিরোধী কাজে লিপ্ত না হয়, সে বিষয়ে তাদেরকে সতর্ক করা হয়েছে। এবং আগামী ১৩-১১-১৯ তারিখের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে। আশা করি যারা স্বচ্ছ রাজনীতিতে বিশ্বাসী তারা যেন উক্ত কমিটিতে স্থান পায়। সেই সাথে দেশ গঠনে অগ্রনী ভূমিকা রাখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *