বহুল আলোচিত যশোরের রেলগেটের মাদক কারবারী লাইলী ও সহযোগী চাঁদ গাজী আটক

সাব্বির হোসেন,যশোর : যশোরের রেলগেট পশ্চিমপাড়ার বহুল আলোচিত মাদক কারবারী লাইলী বেগম সহযোগী চাঁদ গাজীসহ আটক হয়েছে। সম্প্রতি একটি আইনপ্রয়োগকারী সংস্থার একটি টিম তাদের আটক করেছে। তাদের দখল থেকে ইয়াবা উদ্ধার হয়েছে। খরিদ্দার সেজে ওই টিমটি তাদের পাকড়াও করে।
এদিকে লাইলী আটক হওয়ায় তার আজ্ঞাবহ রেল বাবু, রোজিনাসহ কয়েকজন তাদের ছাড়াতে দেনদরবার করে ব্যর্থ হন। তারা আটক হওয়ায় ওই এলাকার মানুষ সন্তোষ প্রকাশ করেছেন।
স্থানীয় একাধিক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, সম্প্রতি দুপুরে দুরে গাড়ি রেখে খরিদ্দার সেজে আইন প্রয়োগকারী সংস্থার কয়েক সদস্য লাইলীর বাড়িতে যান। তথ্য ছিল, লাইলী তার মেয়ে সুমি এবং সহযোগী চাঁদ গাজীর দখলে ইয়াবার চালান রয়েছে। খরিদ্দার সেজে আটক অভিযানে যাওয়া টিমের কাছে প্রথমে আটক হয় চাঁদ গাজী। এরপর আটক হয় লাইলী বেগম। এসময় কৌশলে তার মেয়ে সুমি আটক এড়িয়ে পালিয়ে যায়। আটক হওয়া লাইলী বেগম ও চাঁদ গাজীকে ছাড়াতে এলাকার রেল বাবু ও রোজিনা নামে দুজন দৌড়ঝাঁপ করেন বলে তথ্য মেলে।
এলাকাবাসী জানিয়েছেন, এই লাইলী একজন মুখোশধারী। স্বরাষ্ট্র মন্ত্রীর সামনে আত্মসমর্পণ নাটক করে সে আবারো মাদক ব্যবসা শুরু করে জোরেসোরে। জাত ব্যবসার মত চালিয়ে যাচ্ছে আর অর্থ সম্পদ করে চলেছে।
লাইলী চক্রটি এলাকা মাদকে সয়লাব করছে। বেনাপোলের বিভিন্ন সীমান্ত পথে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে কখনও তাদের সহযোগিতায় এখানে ইয়াবা নিয়ে আসছিল লাইলী। ডিএসবির এক কর্মকর্তার নামও ভাঙায় সে। স্থানীয় এক রাজনৈতিক সেল্টার নিয়েও সে মাদকের কারবার চালাচ্ছিল। মাদক ব্যবসার পাশাপাশি সরকারি সম্পত্তি জবর দখল করে নির্মাণ কাজ চালিয়ে সমালোচনায় উঠে আসে। তার বিরুদ্ধে স্থানীয়রা জেলা প্রশাসক পুলিশ সুপারসহ সরকারি বিভিন্ন দপ্তরে অভিযোগ করেছেন বহুবার।

তারা লাইলীর বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *