প্রকাশ্যে দিবালোকে পুলিশের গুলিতে কুষ্টিয়ায় একই পরিবারের ৩জন নিহত

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে স্বামী-স্ত্রী-ছেলেসহ তিনজনকে গুলি করে হত্যা পুলিশের এএসআই। এ ঘটনায় অভিযুক্ত এএসআই সৌমেনকে আটক করেছে ‍পুলিশ।

রোববার সকালে শহরের কাস্টম মোড় এলাকায় রোববার দুপুর পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- শাকিল, আসমা এবং আসমার সন্তান রবিন। অভিযুক্ত এসআই খুলনার ফুলতলা থানায় কর্মরত। তবে কী কারণে এ হত্যাকান্ড ঘটেছে, সে বিষয়ে কিছু জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টার দিকে তারা হঠাৎ গুলির শব্দ শুনতে পান। এ সময় এক শিশুকে পেছন থেকে গুলি করলে সে পড়ে যায়। এরপর স্মামী-স্ত্রীকে কাছ থেকে গুলি করা হয়। আশপাশের লোকজন গুলি করা ব্যক্তিকে ধরতে গেলে তিনি দৌড়ে তিনতলা ভবনের ভেতরে ঢুকে পড়েন। এর কিছুক্ষণ পর হামলাকারীকে একটি বাড়ির মধ্যে আটকে রাখে স্থানীয়রা।

কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল ইসলাম বলেন, শহরের কাস্টম মোড় এলাকায় তিনজনকে গুলি করে এক দুর্বৃত্ত রুপি পুলিশ সদস্য। এতে ঘটনাস্থলেই এক নারী ও হাসপাতালে নেওয়ার পর তার শিশু সন্তান মারা যায়। আর গুরুতর আহত অবস্থায় অন্যজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা গেছেন।

তিনি আরো বলেন, ঘটনার পরই স্থানীয় জনতা অভিযুক্ত পুলিশ সদস্যকেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *