প্যালেস্টাইনে নারকীয় হামলার প্রতিবাদে যশোরে মানববন্ধন প্রাচ্যসংঘেরর

যশোর প্রতিনিধি : প্যালেস্টাইনে বর্বরোচিত হামলার প্রতিবাদ ও ইহুদিবাদ ধ্বংসের দাবিতে আজ দুপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। প্রাচ্যসংঘ যশোরের আয়োজন, যশোর প্রেসক্লাব সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে প্রাচ্যসংঘ ও সাংবাদিক ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহন করে।
মানববন্ধনে নেতৃবৃন্দ বলেন, ইহুদিবাদ সারা বিশ্বের জন্য হুমকি স্বরূপ। ইসরাইল একটি অবৈধ রাষ্ট্র। তারা প্যালেস্টাইনের মুসলিমদের উপর নারকীয় হামলার মাধ্যমে সারা বিশ্বের শোষক শ্রেণির নগ্নরুপের বহিপ্রকাশ ঘটাছে। তারা দখলদারিত্বকে নৈতিকতা রুপান্তরিত করতে চায়। প্যালেস্টাইনে তারা সেই নীতিতেই হামলা চালাছে। এখনই এ আগ্রাসন বন্ধ না করা হলে পৃথিবীর দেশে দেশে মানুষ শোষিত হবে।
নেতৃবৃন্দ ধর্মীয় আবরণে পরিচালিত হামলাকে সন্ত্রাসী কার্যক্রম আখ্যা দিয়ে পৃথিবীর সকল রাষ্ট্রকে ঐক্যমতে পৌছে এ নিপিড়ন বন্ধে কার্যকরি উদ্যোগ গ্রহণের আহবান জানান।
মানববন্ধনে উপস্থিত ছিলেন প্রাচ্যসংঘের প্রতিষ্ঠাতা লেখক, গবেষক বেনজীন খান, বিএনপি নেতা মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু, জাগপা নেতা নিজাম উদ্দিন অমিত, সাংবাদিক নেতা শহিদ জয়, সরোয়ার হোসেন, তৌহিদ জামান, বিদ্রোহী সাহিত্য পরিষদের নেতা রফিকুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *