আশুরা উপলক্ষে চাল সংগ্রহ নিয়ে সংঘর্ষে নিহত ১

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : আশুরা উপলক্ষে চাল সংগ্রহ নিয়ে সংঘর্ষে নিহত ১
গাইবান্ধার সুন্দরগঞ্জে আশুরা উদযাপন উপলক্ষে চাল সংগ্রহ করা নিয়ে সংঘর্ষে বাবলু মিয়া (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার শান্তিরাম ইউনিয়নের কালিতলা (বটতলা) গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে কালিতলা গ্রামে আশুরা উদযাপন উপলক্ষে আইয়ুব আলী নামে এক ব্যক্তি বাড়ি বাড়ি গিয়ে চাল সংগ্রহের জন্য যায়। চাল সংগ্রহ করতে গিয়ে একই গ্রামের মৃত নছিম পন্ডিতের ছেলে সুমন মিয়া ও মৃত শহিদুল ইসলামের ছেলে ইউনুস আলীর সাথে তর্ক বিতর্ক শুরু হয়। তর্কা-বিতর্কের একপর্যায়ে আইয়ুব আলীর দুই ছেলে সুমন ও শাহিন লাঠিশোঠা নিয়ে এসে ইউনুস আলীকে পেটাতে থাকে। এসময় ওই গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে বাবলু মিয়া এসে বাধা দিলে সুমন ও শাহিন তাকেও বেধড়ক মারপিট করে ফেলে রেখে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা এসে বাবলু মিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তার মুত্যু হয়। পরে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত সুমন ও শাহিন আটক করেছে।

থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহত বাবলু মিয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করা হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *