পশ্চিমবঙ্গের নির্বাচনে জয়ী হলেন যেসব তারকা

কলকাতা, ০৩ মে – পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা আজ। এবারের নির্বাচনে লড়ছেন একঝাঁক তারকা। তবে এই নির্বাচনী হাওয়ায় পালাবদল কম হয়নি। কেউ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন, আবার অনেক তারকাই নতুন করে তৃণমূলের রাজনীতির সঙ্গে যুক্ত হয়েছেন। আজ (২ মে) তৃণমূল ও বিজেপির তারকা প্রার্থীদের মধ‌্যে কেউ কেউ বিজয়ের হাসি হেসেছেন, আবার অনেকেই হেরে গেছেন।

চিরঞ্জিত চক্রবর্তী: টালিউডের জনপ্রিয় অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী। এর আগে তৃণমূল কংগ্রেসের হয়ে দুইবার বারাসাত আসন থেকে বিধানসভা নির্বাচনে বিজয়ী হন। এবারো তার ব‌্যতিক্রম ঘটেনি। বিজেপি প্রার্থী শংকর চট্টোপাধ্যায়কে হারিয়ে শেষ হাসি হাসলেন চিরঞ্জিত।

জুন মালিয়া: টালিউড অভিনেত্রী জুন মালিয়া গত মার্চে তৃণমূলে যোগ দেন। রাজনীতিতে নাম লেখিয়ে মেদেনিপুর আসন থেকে নির্বাচনে অংশ নেন এই অভিনেত্রী। আর বিজয় নিয়ে ঘরে ফিরলেন জুন মালিয়া। এতে তার প্রতিদ্বন্দ্বী ছিলেন বিজেপির সমিত কুমার দাস।

লাভলী মৈত্র: টেলিভিশন অভিনেত্রী লাভলী মৈত্র সোনারপুর দক্ষিণ আসন থেকে বিজয়ী হয়েছেন। এতে তার প্রতিদ্বন্দ্বী ছিলেন বিজেপির অঞ্জনা বসু।

কাঞ্চন মল্লিক: টালিউডের কমেডিয়ান কাঞ্চন মল্লিক প্রথমবার রাজনীতিতে নাম লেখিয়েছেন। আর তৃণমূলে যোগ দিয়েই উত্তরপাড়ার টিকিট পেয়ে যান তিনি। সর্বশেষ বিজেপি প্রার্থী প্রাবাল ঘোষলকে হারিয়ে বিজয়ী হয়েছেন এই অভিনেতা।

রাজ চক্রবর্তী: ব্যারাকপুর আসন থেকে তৃণমূলের হয়ে জয় লাভ করেছেন পরিচালক রাজ চক্রবর্তী।

সোহম চক্রবর্তী: চণ্ডীপুর আসনে তৃণমূলের হয়ে জয়ী হয়েছেন অভিনেতা সোহম চক্রবর্তী।

হিরণ: বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন চিত্রনায়ক হিরণ চট্টোপাধ্যায়। খড়গপুর সদর আসনে তৃণমূলকে হারিয়ে বিজয়ী হয়েছেন হিরণ।
এন এইচ, ০৩ মে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *