নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাশরাফির সুস্থতা কামনা করে দোয়া মাহফিল

নড়াইল প্রতিনিধি : বাংলাদেশ ক্রিকেট দলের সফল সাবেক অধিনায়ক ও নড়াইল-২আসনের এমপি মাশরাফি বিন মর্তুজার সুস্থতা কামনা করে নড়াইলে আজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার(২২জুন) আছর নামাজের পর নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে শহরের মহিষখোলা ডায়েবেটিস হাসপাতাল জামে মসজিদে মসজিদের ঈমাম হাফেজ ইামুল হক ও জজকোর্ট জামে মসজিদের খতিব মূফতি মাওলানা ওহিদুজ্জামান এ দোয়া পরিচালনা করেন।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াাইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহ-সভাপতি ও নড়াইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক শামিমুল ইসলাম টুলু, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারি তরিকুল ইসলাম অনিক, কোষাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলাম, ফাউন্ডেশন কর্মকর্তা এম এম কামরুল আলম, রাজু ইস্রাফিল, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শহীদুল্লাহ হলের ভিপি হোসাইন আহম্মেদ সোহান, সৈয়দ আমির হুমাউন কবীরর বাবু, ফারুক আহম্মেদ প্রমুখ।
নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারি তরিকুল ইসলাম অনিক বলেন,‘বাংলাদেশের তরুণ প্রজন্মের উদীয়মান নেতা,নড়াইলের সর্বস্তরের মানুষের আশার আলো মাশরাফি বিন মর্তুজাএমপি করোনায় আক্রান্ত হওয়ায় আমরা গভীরভাবে চিন্তিত ও মর্মাহত। দেশরতœ শেখ হাসিনার অনুপ্রেরণায় করোনাকাল থেকে তিনি দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আশা করি তিনি আল্লাহর অশেষ রহমতে নড়াইল তথা দেশবাসীর দোয়ায় আবারও সুস্থ হয়ে কল্যাণকর কাজে নিজেকে নিয়োজিত করবেন।’
প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৮জুন) রাত থেকে মাশরাফি জ্বর অনুভব করেন। পরেরদিন শুক্রবার বিকেলে ঢাকা শিশু হাসপাতালে করোনা এবং ডেঙ্গু পরীক্ষা করেন। শনিবার বিকেলে তাঁর করোনা রিপোর্ট ‘পজিটিভ’ আসে। মাশরাফি সুস্থ আছেন। চিকিৎসকের পরামর্শে ঢাকার বাসায় আইসোলেশনে আছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *