দেশে আবারো করোনায় মৃত্যু ও শনাক্ত বাড়লো

ঢাকা অফিস : গতকালের পর ফের করোনায় আক্রান্ত হয়ে মৃত্যের সংখ্যা বেড়েছে। একই সাথে বেড়েছে আক্রান্তের সংখ্যা। দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত ৩৪ জনের মৃত্যু হয়েছে। নতুন করে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ১ হাজার ৮৮৭ জন। শুক্রবার (৪ জুন) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। গতকাল মৃত্যের সংখ্যা ছিল ৩০।

রাজশাহীতে ক্রমশই ভয়াবহ হচ্ছে করোনা, হাসপাতালে একদিনে আরো ১৬ জনের মৃত্যু: গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় ১৬ জনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (৪ জুন) সকাল পর্যন্ত এ মৃত্যুর ঘটনা ঘটে। মৃতদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের ৯, রাজশাহী ৬ ও নওগাঁ ১ জন‌ রয়েছেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস শুক্রবার সকালে গণমাধ্যমকর্মীদের বিষয়টি নিশ্চিত করেন। এ সময় তিনি বলেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা দিতে চিকিৎসকরা হিমশিম খাচ্ছেন। প্রতিদিন করোনা পরিস্থিতি ভয়াবহ হয়ে উঠছে।

মৃতদের মধ্যে ১০ জন করোনা আক্রান্ত ছিলেন এবং ৬ জন উপসর্গ নিয়ে মারা গেছেন। এদের মধ্যে চাপাইনবাবগঞ্জ ৯, রাজশাহী ৬ নওগাঁ জেলার ১জন।

করোনা ওয়ার্ডে ভর্তি আছে ২২৫ জন। গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছে ৩২ জন। যাদের মধ্যে ১৩ জন রাজশাহীর, ১৫ জন চাঁপাইনবাবগঞ্জের, পাবনার ৩ এবং ১ জন নাটোর জেলার বাসিন্দা।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার রাজশাহী হাসপাতালে করোনাই ৯ জনের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *