তালায় উপজেলা প্রশাসনের পক্ষথেকে দোকানী ব্যবসায়ীদের সহয়তা প্রদান

বোরহান উদ্দীন, তালা, (সাতক্ষীরা) : তালায় উপজেলা প্রশাসনের পক্ষথেকে করোনা কালীন সময়ে উপজেলার তেতুঁলিয়া ইউনিয়নে ৫১ জন চা ও সেলুন ব্যাবসাহীর মাঝে খাদ্য সামগ্রী সহয়তা প্রদান করেন তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা।
বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল ১০ টার দিকে তালা উপজেলার তেতুঁলিয়ায় কবি সিকান্দার আবু জাফর ফাউন্ডেশন চত্তরে সামাজিক দুরাত্ব বজায় রেখে তেতুঁলিয়া বাজারের ৫১ টি, চা ও সেলুন দোকানদারদের মাঝে মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও তেল বিতরণ করেছেন উপজেলা প্রশাসন তালা।
তথ্য সূত্রে, করোনা ভাইরাসের কারণে সারাদেশে হাট, বাজার বন্ধ রয়েছে। এবং সাতক্ষীরা জেলার তালা উপজেলায় কঠোর লকডাউন চলমান অব্যহত রয়েছে।সরকারের পক্ষথেকে সকলকে এ মহামারি করোনা ভাইরাস সংক্রমন থেকে রক্ষা পেতে নিজনিজ গৃহে থাকার নির্দেশ দিয়েছেন। লকডাউন চলমান থাকায় অসহায়, গরিব ও নিম্ন আয়ের খেঁটে খাওয়া মানুষের জীবন যাপন অবরুদ্ধ হয়ে পড়েছে। মানবিক দিক বিবেচনা করে তালা উপজেলা প্রশাসন এসময়ে নিম্ন আয়ের খেঁটে খাওয়া মানুষের পাশে সাহয্যের হাত বাড়িয়ে দিয়েছেন।
এসময় ৫১ টি চা বিক্রেতা ও সেলুন দোকানদারদের পরিবারের সদস্যদের মাঝে চাল, আলু, ডাউল, লবণ এবং সয়াবিন তেল সম্বলিত একটি প্যাকেট তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার তারিফ- উল- হাসান।
খাদ্য সামগ্রহী বিতারণ এর সময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওবাইদুল হক, সহ সংশ্লিষ্ঠ ওয়ার্ডের ইউপি সদস্য দেলোয়ার হোসেন সোনা, জাতীয় যুব সংহতি তেতুঁলিয়ায় ইউনিয়নের সভাপতি প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *