ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে দুলাল ও ডিপজলের লাঠির আঘাতে শাপলা আক্তার গুরতর আহত

গীতি গমন চন্দ্র রায় গীতি।।ঠাকুরগাঁও প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গত ২৫ শে আগষ্ট বুধবার দিবাগত রাত ৮.৩০মিনিটে ২নংকোষারানীগঞ্জ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ভামদা গ্রামের হারুনুর রশিদের স্ত্রী মোছাঃশাপলা আক্তার (২৬)কে একই গ্রামের প্রতিবেশী মৃত আশিরদ্দীনের ছেলে দুলাল ইসলাম ও তার ছেলে মোঃ ডিপজলের লাঠির মার পিটের আঘাতে জখম হলে শাপলার চিৎকারে পার্শ্ববতী লোকজন এসে তাকে উদ্ধার করে প্রান বাঁচান।

জানা জায়,ঐ গ্রামের দুলাল ও তার ছেলে   ডিপজলের খুব দূর্দান্তবাজ লোক তাদের মারপিটের আঘাতে আহত হওয়ার পরে ভ্যান যোগে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।বর্তমানে শাপলা আক্তার পীরগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ভর্তি  আছেন।
এ বিষয়ে শাপলা সাংবাদিক কে জানান আমি খুব অসহায় মহিলা তাই আমাকে তারা একা পেয়ে আমাকে মারপিট করে কাপড় চোপড় ছিড়ে বিবস্ত্র করে আমার ইজ্জত নষ্ট করার চেষ্টা করে।আমি প্রশাসনের কাছে তদন্ত সাপেক্ষে তাদের আইনের আওতায় এনে সুষ্ঠু বিচারের দাবি জানাই।বর্তমানে আমি ব্যাথায় কাতরাচ্ছি। তবে এবিষয়ে ঐ এলাকার ইউপি সদস্য মোঃ আমিনুল ইসলাম কে জিজ্ঞেস করলে তিনি জানান ঘটনা সত্য আবাদত চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ী আসুক তারপর সুষ্ঠু বিচার করা হবে।এ রিপোর্ট লিখা পর্যুন্ত মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *