জমি দখলের প্রতিবাদে শফিকুর রহমানও তার পরিবার এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন

যশোর অফিস : ফসলের জমি দখলের প্রতিবাদে যশোরের ঝিকরগাছা উপজেলার ৭ নং নাভারণ ইউনিয়নের দেউলী উত্তর পাড়া গ্রামের শফিকুর রহমান ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগচ্ছেন।

এলাকা সূত্রে জানা যায়, পৈত্রিক সূত্রে শফিকুর রহমান, সাহাদাত হোসেন, আবুসাইদ গং ৭৩ শতক জমির মালিক, বাবা থেকে পাওয়া উক্ত জমি দীর্ঘ দিন যাবত ভোগ দখল করে আসছে, ভুল বসত ঐ জমির কিছু অংশ অন্যের নামে রেকর্ড হয়, এ বিষয়ে জমির মালিক শফিকুর রহমানগং সিভিল কোর্টে রেকর্ড সংশোধনী মামলা করেন। মামলা নং ৫৩/১৫, কিন্তু হঠাৎ করে শাহারুল আলমের নেতৃত্বে ভূমি দস্যু নামে খ্যাত শাহারুল আলম বেল্টু, পিতা / মৃত্যু- সাজেদার রহমান, ০৫ নং নলডাংগা রোড, বেজপাডা, যশোর, মো: ফিরোজ, পিতা / আব্দুল খালেক, মান্দার আলী, পিতা / মৃত্যু কদর আলী, সাং উত্তর দেওলী, ঝিকরগাছা, ছলেমান, পিতা / মৃত্যু ওসমান, জাহাংগীর, পিতা মো: হারুন-অর-রশীদ, সাং কলাগাছি, ঝিকরগাছা, জসিম উদ্দিন, পিতা মিয়াজ উদ্দিন, রবিউল, পিতা মৃত্যু আজিবার রহমানসহ উক্ত সমুদ্বয় জমি গত ১৬ আগষ্ট / ২০২১ জোর পূর্বক দখল করে নেয়। কচু ও ধান লাগানো জমি জবর দখল করে নেয় । ফসালাদী ক্ষতির পরিমান প্রায় ১ লাখ ৫০ হাজার টাকা ।
বিষয়টি জমির মালিক শফিকুর রহমান তাৎক্ষনিক ঝিকরগাছা থানা পুলিশকে বিষয়টি জানান, বর্তমান শফিকুর রহমান ও তার পরিবার নিরাপত্তা হীনতায় ভূগছেন, ভূমিদস্যুরা যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটাতে পারে ।
তাই জানমাল রক্ষার্থে বিষয়টি যশোর পুলিশ সুপার মহোদ্বয় এর আশু হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভোগী পরিবার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *