জননেত্রী শেখ হাসিনার পক্ষে চৌগাছা উপজেলা আওয়ামীলীগ কতৃক শীতবস্ত্র বিতরণ

আব্দুল আলীম, চৌগাছা প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় বিশ্বমানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দের হাতে শীতবস্ত্র বিতরণ করেন।
আজ বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪ টার সময় শহরের যশোর বাসস্ট্যান্ড সংলগ্ন চৌগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরীর কার্যালয়ে এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরীর সঞ্চালনায় উক্ত বিতরণ অনুষ্ঠানে সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও বর্তমান উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান। এই সময় উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক দেশকে এগিয়ে নিতে, আওয়ামীলীগকে শক্তিশালী করতে, গ্রুপিং-ভেদাভেদ ভুলে গিয়ে সামনে দলের বিভিন্ন কার্যক্রমকে শক্তিশালী করতে, বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগের নেতৃবৃন্দকে কাজে অগ্রসর হতে পরামর্শ দেন। তিনারা আরও বলেন যারা সারা বছর দলের জন্য কাজ করে, দলের পিছনে দৌড়ায় তাদেরকেই সামনের দিনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ নেতা বানানো হবে। সুতরাং সকলকে সতর্ক হতে হবে।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি শহিদুল ইসলাম, সহসভাপতি আলতাপ হোসেন, সহসভাপতি আতিউর রহমান, সহসভাপতি সিরাজুল ইসলাম রাজ, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর সোহেল, বন ও পরিবেশ সম্পাদক কামারুজ্জামান, সংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাষ্টার তসলিমুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক সদস্য মাষ্টার ফারুক হোসেন, চৌগাছা ইউনিয়নের আবুল কাসেম, গণমাধ্যমকর্মীদের মধ্যে প্রভাষক অমেদুল ইসলাম, মাষ্টার আব্দুল আলীম, এইচ এম ফিরোজ, মেহেদী হাসান ফুলবাবুসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগের নেতা কর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *