কিশোর গ্যাং ‘রোমান্টিং গ্রুপের’ ৮ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর পল্লবী এলাকা থেকে ‘রোমান্টিং গ্রুপ’ নামে একটি কিশোর গ্যাংয়ের আট সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২। বুধবার রাতে ছয় ঘণ্টার অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশের এই এলিট ফোর্সটি। তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে সাতটি ছুরি, একটি খুর এবং ছয়টি মোবাইল।

গ্রেপ্তাররা হলেন- মো. দেলোয়ার হোসেন ওরফে পল্টু, মো. কাউসার হোসেন, মো. নিয়াজ মাহমুদ জুবায়ের, মো. আসিফ হোসেন, মো. আরিফ মো. মেহেদী হাসান, মো. সুজন শেখ এবং মো. শাহরিয়ার সজীব।

বৃহস্পতিবার র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. ফজলুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-২ এর একটি দল বুধবার সন্ধ্যা ছয়টা থেকে রাত পৌনে ১২টা পর্যন্ত পল্লবী এলাকায় পৃথক পৃথক অভিযান চালায়। অভিযানে দেলোয়ার হোসেন ওরফে পল্টু, মো. কাউসার হোসেন, মো. নিয়াজ মাহমুদ জুবায়ের, মো. আসিফ হোসেন, মো. আরিফ মো. মেহেদী হাসান, মো. সুজন শেখ এবং মো. শাহরিয়ার সজীব নামে কিশোর গ্যাংয়ের আট সদস্যকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, তারা স্থানীয়ভাবে পরিচিত কিশোর গ্যাং ‘রোমান্টিক গ্রুপের’ সদস্য। তারা সংঘবদ্ধভাবে বিভিন্ন দলে ভাগ হয়ে ডাকাতি, ছিনতাই, মাদক সেবন, ইভটিজিং, চাঁদাবাজিসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত। গ্রেপ্তাররা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়াসহ নানাবিধ অনৈতিক কাজে লিপ্ত বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে। এলাকায় প্রভাব বিস্তারে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ সৃষ্টি করে তারা। এছাড়া নিজেদের গ্রুপের আধিপত্য বজায় রাখতে অন্যান্য কিশোর গ্যাংয়ের সঙ্গে মারামারিসহ নানা সশস্ত্র সংঘর্ষেও জড়াতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *