কপিলমুনিতে সুন্দরবনের জলদস্যু রুস্তোম স্ত্রীসহ আটক, অস্ত্র গুলি উদ্ধার

জি এম আসলাম হোসেন, কপিলমুনি (খুলনা) ঃ কপিলমুনিতে সুন্দরবনের জলদস্যু রুস্তোম গ্যাং এর প্রধান রুস্তোম গাজী (৫০) ও তার স্ত্রীকে অস্ত্র- গুলিসহ আটক করেছে পাইকগাছা থানা পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত ধৃত ব্যাক্তিদের নামে থানায় মামলার প্রস্তুতি চলছিল ।
পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কপিলমুনির পার্শ্ববর্তী উত্তর সলুয়া গ্রামের মোঃ রুস্তোম গাজীর বসতবাড়ীতে অভিযান পরিচালনা করে থানা পুলিশের এএসআই নাসির উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স। এসময় রুস্তোম গাজী ও তার স্ত্রী মোছাঃ নিলুফা খাতুনকে আটক করে তার ঘরে তল্লাসী চালায়, একপর্যায় টিনের আলমারীতে লুকিয়ে রাখা, ২ টি দেশীয় তৈরি রিভলবল, ১ টি পিস্তল, ১০ রাউন্ড গুলি, ২ টি ছুরি, ১ টি চাপাতি, ১ টি হাতুড়ী, ১ টি ছোট হাত কুড়াল উদ্ধার করেছে। তবে ১০ রাউন্ড গুলির মধ্য ৬ টি রিভলবলের গুলি, ২টি রাইফেলের গুলি, ২ টি টুটু বোরের গুলি রয়েছে। ঘটনায় সহকারী পুলিশ সুপার (ডি সার্কেল) হুমায়ুন কবির, অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফি ও ওসি (তদন্ত) আশরাফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে পাইকগাছা থানার ইনচার্জ ওসি এজাজ শফী বলেন, রুস্তোম গাজী ও তার স্ত্রীকে আটকের পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। রুস্তোম সুন্দরবনের দস্যু সে আগেও অস্ত্রসহ আটক হয়েছিল। সে উপজেলার চাঁদখালী ইউনিয়নের মৃতঃ বাছের গাজীর ছেলে। বর্তমানে উপজেলার হরিঢালী ইউনিয়নের উত্তর সলুয়া গ্রামে বসত করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *