কপিলমুনিতে নকল প্রসাধনী ব্যবসায়ীকে পরিবেশক সমিতির নোটিশ

কপিলমুনি (খুলনা) প্রতিনিধি ঃ খুলনার কপিলমুনিতে এক প্রসাধনী ব্যবসায়ীর দোকানে বিপুল পরিমান নকল প্রসাধনী সামগ্রী পাওয়ায় কপিলমুনি পরিবেশক ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে ঐ ব্যবসায়ীকে সমিতির কার্যালয়ে হাজির হয়ে কারণ দর্শানোর নোটিশ করা হয়েছে। শনিবার স্থানীয় প্রসাধনী পরিবেশক সমিতির সভাপতি গৌরাঙ্গ সাধু, সম্পাদক জগদীশ, কোষাধ্যক্ষ দেবব্রত সাধুসহ অন্যান্য সদস্যরা কপিলমুনি বাজারস্থ প্রমিলা এন্টারপ্রাইজ নামক প্রতিষ্ঠানে উপস্থিত হলে সেখানে বিপুল পরিমান নকল প্রসাধনীসহ বিভিন্ন অবৈধ পন্যের সন্ধান পান। এসময় পরিবেশক সমিতির সদস্যরা কিছু সংখ্যক নকল প্রসাধনী পন্যের নমুনা জব্দ করেন।
ঘটনার সময় পরিবেশক সমিতির সদস্যরা প্রমিলা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী কল্যাণ সাধুকে অবৈধ ও নকল প্রসাধনী বিক্রয়ের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করলে তিনি ক্ষিপ্ত হয়ে সমিতির কোষাধ্যক্ষ দেবব্রত সাধুকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন। ঘটনাটি পাইকগাছা স্যানিটারী অফিসার উদয় মন্ডলকে তাৎক্ষনিক জানালে, তিনি বাইরে আছেন বলে জানান, এবং সোমবার বিকাল ৫ টায় তাকে পরিবেশক সমিতির কার্যালয়ে হাজির থাকার নির্দেশ দেন।
কিন্তু এই নকল প্রসাধনী ব্যবসায়ী নির্ধারিত দিনে পরিবেশক সমিতির কার্যালয়ে হাজির না হয়ে আত্মীয়ের মৃত্যুর মিথ্যা গল্প নাটক সাজিয়ে সমিতির সদস্যদের বিভ্রান্ত করার চেষ্টা করেন। সমিতির সদস্যরা খোজ খবর নিয়ে তার আত্মীয়ের মৃত্যুর ঘটনাটি মিথ্যা প্রচার বলে জানতে পারায় সমিতির পক্ষ থেকে আগামী ৪ জুন শুক্রবার সন্ধ্যা ৭ টায় তাকে সালিশী বৈঠাকে হাজির থাকার নির্দেশ দেন। এঘটনায় স্থানীয় প্রসাধনী ব্যবসায়ীরা ক্ষোভ প্রকাশ করে কল্যাণ সাধুর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহনের জন্য পরিবেশক সমিতির কাছে জোর দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *