এক সঙ্গে ৪ প্রেমিকা বাড়িতে ; পালাতে না পেরে যুবকের আত্মহত্যার চেষ্টা

আন্তর্জাতিক ডেস্ক : এক কিংবা দুই নয়, একসঙ্গে চার-চারজন মেয়ের সঙ্গে প্রেমলীলা চালাচ্ছিলেন যুবক। কিন্তু শেষরক্ষা হল না। প্রতারিত হওয়ার কথা জানতে পেরেই একসঙ্গে যুবকের বাড়িতে এসে হাজির চার প্রেমিকা। পালানোর রাস্তা না পেয়ে শেষে বিষ খেতে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন প্রেমিক।

স্থানীয় বাসিন্দাদের দাবি, কোচবিহারের মাথাভাঙার জোরপাটকি গ্রামের খারিজা কাওয়ারডারা এলাকার ওই যুবক প্রেম করছিলেন চার যুবতীর সঙ্গেই। তাঁদের মধ্যে দুই যুবতীর বাড়ি ঘোকসাডাঙ্গা এলাকায়। অপর দু’জনের বাড়ি ভারথানা এবং জোরপাটকিতে। এভাবেই চলছিল দীর্ঘদিন ধরে। কিন্তু সম্প্রতি ওই যুবকের এমন কীর্তি ফাঁস হয়ে যায়। প্রেমিকারা টের পেয়ে যান যে একইসঙ্গে চারজনের সঙ্গে সম্পর্ক রাখছে ওই যুবক। তারপরই সোজা যুবকের বাড়িতে হাজির হন তাঁরা।

এদিকে, চার প্রেমিকাকে একসঙ্গে দেখে অবাক হয়ে যান যুবক। প্রাথমিকভাবে পালানোর চেষ্টা করেন। কিন্তু কোনও লাভ হয়নি। যুবককে বোঝানোর চেষ্টা করা হয়। তাতেও কোনও কাজ হয়নি। বরং সেইসবের মধ্যেই বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই যুবক।তখন দ্রুত তাঁকে উদ্ধার করে কোচবিহারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

প্রাথমিকভাবে তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক ছিল। তবে আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। স্থানীয় পঞ্চায়েত প্রধান জানিয়েছেন, সুস্থ হয়ে উঠলে যুবককে জিজ্ঞাসাবাদ করা হবে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হবে বলেও আশ্বাস দিয়েছেন মাথাভাঙা পঞ্চায়েত প্রধান। সূত্র: সংবাদ প্রতিদিন, হিন্দুস্তান টাইমস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *