ইসলামিক ফাউন্ডেশনের ডিজিসহ একাধিক পদে রদবদল

নিজস্ব প্রতিবেদক : ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক (ডিজি) মো. মুশফিকুর রহমানকে বদলি করা হয়েছে। তাকে দুর্নীতি দমন কমিশনে (দুদক) বদলি করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

সোমবার (১১ অক্টোবর) এ প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এর আগে চলতি বছরের এক ফেব্রুয়ারি তাকে পদে নিয়োগ দিয়েছিল সরকার।

এছাড়া, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান করা হয়েছে চট্টগ্রামের চা বোর্ডের সদস্য (অতিরিক্ত সচিব) মো. নুরুল আলম চৌধুরীকে।

প্রাথমিক শিক্ষার জন্য উপবৃত্তি প্রকল্পের সমাপ্তিতে মন্ত্রণালয়ে যোগ দেওয়া প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) মো. ইউসুফ আলীকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

অপরদিকে, দুদকের মহাপরিচালক (যুগ্মসচিব) মো. জহির রায়হানকে বাস্তবায়ন, পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের যুগ্মসচিব করা হয়েছে। বিদ্যুৎ বিভাগে সংযুক্ত যুগ্মসচিব মো. খায়রুল কবির মেননকে পানিসম্পদ মন্ত্রণালয় ও জননিরাপত্তা বিভাগের যুগ্মসচিব মো. তোফায়েল ইসলামকে নৌপরিবহন মন্ত্রণালয়ের বদলি করা হয়েছে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সদস্য (যুগ্মসচিব) মো. আবুল কালাম আজাদকে জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটের (এনআইএলজি) পরিচালক করা হয়েছে।

সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার হিসেবে নিয়োগ পেয়েছেন সিলেটের জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব) দেবজিৎ সিংহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *