স্টাফ রিপোর্টারঃ বেনাপোল পোর্ট থানা পুলিশের বিশেষ অভিযানে ৩০০ পিস ইয়াবা ও একটি প্রাইভেটকারসহ যশোর বিজ্ঞ আদলতে বিচারাধীন মামলার ০৩ আসামী গ্রেফতার।

বেনাপোল পোর্টথানা সূত্রে জানা গেছে, অদ্য ১৬ এপ্রিল গোপণ তথ্যের মাধ্যমে সংবাদ পেয়ে বিকাল ৩টার দিকে অত্র থানার এসআই (নিঃ) মোঃ আবুল হাসানের নেত্বত্বে সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকায় অভিযান ডিউটি কালে বেনাপোল পোর্ট থানাধীন সীমান্তবর্তী গ্রাম রঘুনাথপুরে অভিযান চালায়। উক্ত অভিযান পরিচালনা করে আসামী ১। ইমরান হোসেন সানি (২৮) পিতা: শহিদুর রহমান, গ্রাম: পুরন্দরপুর থানা: ঝিকরগাছা ২।শাহরিয়ার হাসান (৩১) পিতা: আব্দুস সাত্তার সাং পাল বাড়ি থানা- কোতয়ালী এবং ৩। মো: রাকিব হোসেন (২৩) পিতা মোহাম্মদ বাবলু সাং: রেলগেট ৫ নং ওয়ার্ড থানা কোতোয়ালী, সর্ব জেলা: যশোরকে গ্রেফতার করা হয়। পরে তাদেরকে তল্লাশী করে ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় তাদের কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়।

গ্রেফতারের বিষয়ে বেনাপোল পোর্টথানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল হোসেন ভূঁইয়া বলেন, যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার) পিপিএম মহোদয় এর নির্দেশনা পেয়ে গোপণ সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবাসহ উক্ত ০৩ আসামীকে গ্রেফতার করা হয়। আসামিদের বিরুদ্ধে একাধিক মামলা যশোর সদর বিজ্ঞ আদালতে বিচারাধীন।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।