হতবাক করার মতো ‘গরম খবর’ আসছে: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : শিগগিরই হতবাক করার মতো ‘গরম খবর’ আসছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার সচিবালয়ে সমসাময়িক ইস্যু নিয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে এক প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

কী ধরনের খবর জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, ‘কী ধরনের খবর সেটা বলে দিলে তো হয় না। সময় আসলে জানতে পারবেন।’ এরপরও সাংবাদিকরা জানতে চাইলে তিনি বলেন, ‘সারপ্রাইজ থাকল।’

চলমান অভিযানের মধ্যে যুবলীগের ঢাকা দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে নিয়ে একটা ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। তিনি কী গ্রেফতার হয়েছেন, নাকি বিদেশে চলে গেছেন? এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে ওবায়দুল কাদের বলেন, ‘আমি তো বলেছি ধৈর্য ধরুন, অপেক্ষা করুন; দেখতে পাবেন।’

এদিন সন্ধ্যায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সঙ্গে ওবায়দুল কাদেরের সাক্ষাতের কথা রয়েছে। নিউইয়র্কে জাতিসংঘ পরিষদের সাধারণ অধিবেশনে যোগদান শেষে প্রধানমন্ত্রী দেশে ফেরার পর তার সঙ্গে এই বৈঠকের কথা রয়েছে দলের সাধারণ সম্পাদক কাদেরের।

এর আগে বেলা ১১টায় সড়ক নিরাপত্তা কর্মসূচি ও বিআরটিএ’র মোবাইল কোর্টের কার্যক্রম পরিদর্শন নিয়ে মানিক মিয়া অ্যাভিনিউয়ে উপস্থিত থাকার কথা ছিল সড়ক পরিবহনমন্ত্রীর। কিন্তু হঠাৎ সেটি বাতিল করে সচিবালয়ে ব্রিফ করার জন্য সাংবাদিকদের আমন্ত্রণ জানানো হয়।

সাংবাদিকরা জানতে চান- কোনো গরম খবর আছে কি-না?তখন ওবায়দুল কাদের বলেন, গরম খবর আসছে, আসবে। একটু অপেক্ষা করুন, গরম খবর পাবেন।

শেষ পর্যায়ে আবারও সাংবাদিকেরা জানতে চান- সন্ধ্যার পর কি গরম খবর পাচ্ছি? ওবায়দুল কাদের বলেন, সেটা আমি জানি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *