এস এম মহিদার রহমান, সাতক্ষীরা ঃ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে কাঁকড়া ধরার অনুমতি নিয়ে হরিণ শিকার এবং বিষ দিয়ে মাছ ধরার অভিযোগে দুই জেলেকে আটক করেছে বনবিভাগের সদস্যরা। শুক্রবার ভোর রাত ২টার দিকে গহিন সুন্দরবনের আন্দারমানিক খালে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয় দুই বোতল বিষ, ৫টি হরিণ শিকারের ফাঁদ, নিষিদ্ধ ভেষালী জাল, ২০ কেজি কাঁকড়া ও দুটি নৌকা।

আটক দুই জেলে হলেন, খুলনা জেলার কয়রা থানার ছোট আংটিহারা গ্রামের মৃত সিরাজুল গাজীর ছেলে সাদ্দাম গাজী ও মজিদ মোড়লের ছেলে নূরুল হুদা।

বনবিভাগ সূত্রে জানা যায়, সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের কোবাতক বনস্টেশন অফিসার (এসও) মোবারক হোসেনের নেতৃত্বে বনবিভাগের সদস্যরা শুক্রবার ভোর রাত ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গহিন সুন্দরবনের আন্দারমানিক খালে অভিযান চালায়। এ সময় সেখান থেকে দুই বোতল বিষ, ৫টি হরিণ শিকারের ফাঁদ, নিষিদ্ধ ভেষালী জাল, ২০ কেজি কাঁকড়া ও দুটি নৌকাসহ উক্ত দুই জেলেকে তারা আটক করেন।
সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী বনসংরক্ষক (এসিএফ) এ.কে.এম ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আটক জেলেদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।