সিংড়া পৌর নির্বাচনের সাত স্তরের নিরাপত্তা বলয় থাকবে: জেলা প্রশাসক

নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় পৌরসভা নির্বাচনে সাত স্তরের নিরাপত্তা বলয় থাকবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মো. শাহরিয়াজ। মঙ্গলবার উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিস আয়োজিত নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা ও নির্বাচনী আচরণ বিধি সংক্রান্ত মতবিনিময় সভায় এমন কথা বলেন জেলা প্রশাসক।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এম.এম সামিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর জেলা প্রশাসক মো. শাহরিয়াজ। তিনি বলেন, জনপ্রতিনিধি নির্বাচিত হওয়া একটি সম্মান ও গর্বের বিষয়। তাই আপনারা গুরুত্ব বজায় রাখবেন। সিংড়া পৌরসভা নির্বাচন হবে সম্পূর্ণ নিরপেক্ষ। নির্বাচনী বলয় হবে মজবুত কোন পাখিও ঢুকতে পারবে না।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, নির্বাচনে কারচুপির কোনো সুযোগ নেই। নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ। আর অস্ত্রবাজী করলে কোনো ছাড় নেই। আচরণ বিধি লঘন করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সভায় আরো বক্তব্য রাখেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আছলাম, সিংড়ার সহকারী কমিশনার রকিবুল হাসান, উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল আলম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর-এ-আলম সিদ্দিকীসহ মেয়র, সাধারণ ও সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *