সাগরদাঁড়ী চেয়ারম্যান মুক্তর নিজস্ব অর্থায়নে ২ হাজার ৫ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আবু হুরায়রা রাসেল যশোর জেলা প্রতিনিধিঃ কেশবপুরের সাগরদাঁড়িতে যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের নির্দেশে এবং কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাগরদাঁড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্তর নিজস্ব অর্থায়নে উপজেলার সাগরদাঁড়ী ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধে লগডাউনে কর্মহীন চায়ের দোকানদার, ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক, নসিমন, করিমন ও আলমসাধু চালক-সহ অতিদরিদ্র ক্ষুদ্র ব্যাবসায়ী আড়াই হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সাগরদাঁড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্তর সভাপতিত্বে মঙ্গলবার সকালে বাঁশবাড়িয়া বাজারে প্রধান অতিথি হিসাবে চাউল, ডাউল, আলু, পেয়াজ-সহ খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে খাদ্য সামগ্রী বিতরণে অংশনেন উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান ও সেনাবাহিনীর ক্যাপ্টেন ফাহিম। অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজাহারুল ইসলাম মানিক-সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অপরদিকে সাগরদাঁড়ী ইউনিয়নের জিয়েলতলা বাজারে মঙ্গলবার বিকালে প্রধান অতিথি হিসাবে খাদ্যসামগ্রী বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা।
উল্লেখ্য, সাগরদাঁড়ী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে করোনা ভাইরাস প্রতিরোধে লগডাউনে কর্মহীন চায়ের দোকানদার, ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক, নসিমন, করিমন ও আলমসাধু চালক-সহ অতিদরিদ্র ক্ষুদ্র ব্যাবসায়ী আড়াই হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্র বিতরণ করা হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *