শোক দিবসে সাতক্ষীরা জেলা পরিষদের বিভিন্ন কর্মসূচি

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা জেলা পরিষদের আয়োজনে স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল, বৃক্ষরোপন ও খাদ্য বিতরণ করা হয়।

বৃহস্পতিবার বেলা ১১টায় সাতক্ষীরা জেলা পরিষদ হলরুমে শোক দিবসের আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ছাদেকুর রহমান।

প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা খলিলুর রহমানের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবু আহমেদ, সাতক্ষীরা এনএসআই’র নবাগত উপ-পরিচালক জাকির হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম শওকত হোসেন, সাধারণ সম্পাদক শাহাজান আলী, জেলা পরিষদ সদস্য মহিতুর রহমান, আসাদুর রহমান সেলিম, শাহাজান পারভীন মিলি, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এসএম আশিকুর রহমান প্রমুখ।

এর আগে জেলা পরিষদ চত্বরে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন অতিথিবৃন্দ। এছাড়া বাদ জোহর বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্যের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া এবং খাদ্য বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *