শার্শার বেনাপোল ও বাগআঁচড়ায় ৪০৬পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

আসাদুজ্জামান নয়ন।। শার্শার বেনাপোল বাগআঁচড়া তদন্তাধীন এলকার সেতাই জোড়া ব্রীজ পাকা রাস্তার উপর থেকে একটি সিটি হান্ড্রেড মোটরসাইকেল ও ৪২পিস ইয়াবা সহ ২মাদক ব্যবসায়ীকে আটক করেছে বাগআঁচড়া পুলিশ।

শুক্রবার (১৮সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টার সময় বাগআঁচড়া তদন্তাধীন এলকার সেতাই জোড়া ব্রীজ পাকা রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, যশোরের শার্শা থানার নাভারণ যাদব পুর গ্রামের মৃত বাবর আলীর ছেলে সোহাগ আলী(৩২) দক্ষিণ বুরুজ বাগান গ্রামের ইয়ছিন আলীর ছেলে আলমগীর(৩০)।

পুলিশ জানায়, গোপন সংবাদে জানা যায়, শার্শার বাগআঁচড়া তদন্তাধীন এলকার সেতাই জোড়া ব্রীজ পাকা রাস্তার উপর মাদক ব্যবসায়ীরা মাদকের চালান নিয়ে অবস্থান করছে। এমন খবরে বাগআঁচড়া তদন্ত কেন্দ্রের এসআই আনোয়ার আজিম সংঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে একটি সিটি হান্ড্রেড মোটরসাইকেল ও ৪২পিস ইয়াবা সহ তাদের আটক করে।

বাগআঁচড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ(ওসি) উত্তম কুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে যশোর আদালতে পাঠানো হবে।

অপরদিকে বেনাপোলে সীমান্ত থেকে ৩শত৬৪ পিস ইয়াবাসহ  সাদিকুজ্জামান রুবেল(২২) নামে এক মাদক পাচারকারীকে আটক করে বিজিবি সদস্যরা।
শনিবার(১৯ সেপ্টেম্বর) রাতে বেনাপোল পোর্ট থানাধীন শিকড়ী বটতলা পাকা রাস্থার উপর থেকে  ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। আটকৃত মাদক পাচারকারী  ভবারবেড় গ্রামের পশ্চিমপাড়ার বাবুল মোল্লার ছেলে।
৪৯ বিজিবি বেনাপোল ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার সহিদুল ইসলাম জানান, হাবিলদার রহুব এর নেতৃত্বে একটি টহল দল শিকড়ি বটতলা নামক স্থানে সন্দেহবসত তল্লাশি করে ৩৬৪ পিস ইয়াবাসহ এক জনকে আটক করা হয়।আটকৃত আসামিকে মাদকদ্রব্যসহ মামলা দিয়ে পোর্টথানায় সোপর্দ করা হয়েছে।
অপরদিকে, পুলিশ মাদক বেচাকেনার গোপন খবরে বেনাপোল ভান্ডারি মোড়ে অভিযান চালিয়ে ৭০০ গ্রাম গাঁজা সহ তাদের আটক করা হয়। বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাদের যশোর আদালতে সোপর্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *