শার্শার পান্তাপাড়া পল্লীতে এবারো ষাটোর্ধদের নিয়ে প্রীতিভোজ

এসএম স্বপন : শার্শার পান্তাপাড়া পল্লীতে এবারো ষাটোর্ধ মুরব্বীদের নিয়ে পূর্ণমিলনী ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১২ জুলাই) জুম্মাবাদ শার্শা সদর ইউনিয়নের পান্তাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত এক প্রীতিভোজের মাধ্যমে এ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিগত দিনের পূর্ণমিলনী অনুষ্ঠানে যে সকল ষাটোর্ধ ব্যক্তিরা ছিলেন এবং এবছরের প্রীতি ভোজের পূর্বে দুনিয়া থেকে শেষ বিদায় নিয়ে চলে গেছেন তাঁদের রুহের মাগফেরাত কামনায় দোয়া, যারা জীবিত আছেন তাদের স্বুস্থ্যতার জন্য দোয়া ও স্থানীয় সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের মঙ্গল কামনায় দোয়া করা হয়।

যশোর জেলার শার্শা থানার সদর ইউনিয়নের পান্তাপাড়া ওয়ার্ডের ইউপি সদস্য মহিউদ্দিন আলম তোতার সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত উক্ত পূর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান।

এসময় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শার্শা সদর ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন।

উক্ত ষাটোর্ধ মুরব্বীদের পূর্ণমিলনী অনুষ্ঠানে আলোচকরা বলেন, এমন অনুষ্ঠানের মাধ্যমে আমাদের পিতৃতুল্য মুরব্বীরা একদিনের জন্য হলেও যেনো যুবক বয়সের প্রাণ ফিরে পায়। তাই, ভবিষ্যতে যাতে এধরণের অনুষ্ঠান শার্শা উপজেলার সর্বস্থানে ছড়িয়ে দেওয়া যায় সেজন্য আমরা সকলে মিলে সচেষ্ট থাকব। তারুণ্যের প্রতিক তোতা মেম্বরের এমন মন মানুষিকতাকে স্বাগত জানান নের্তৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *