রাজগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে করোনা ভাইরাসের হাত হতে রক্ষা পাওয়ার জন্য গণ সচেতনতায় লিফলেট বিতরণ

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস৷৷ করোনা ভাইরাস প্রতিরোধ জনসচেতনতা গড়ে তোলার লক্ষ্যে রাজগঞ্জ প্রেসক্লাবের নিজস্ব উদ্যোগে প্রকাশিত লিফলেট বিতরণ করা হয়েছে। জানা গেছে, মঙ্গলবার ও বুধবার (২৪/২৫ মার্চ) দু’দিন ব্যাপি রাজগঞ্জের সকল হাট বাজার ও বিভিন্ন পাড়া মহল্লায় সচেতামূলক লিফলেট বিতরণ করা করেছে।
রাজগঞ্জ প্রেসক্লাবের নেতৃত্বে রাজগঞ্জ অঞ্চলের বিভিন্ন হাট বাজার ও পাড়া মহল্লায় করোনা সংক্রান্ত সচেতনামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।
এ প্রসংগে রাজগঞ্জ প্রেসক্লাব’র সভাপতি এস.এম রবিউল ইসলাম রবি বলেন, নভেল করোনা ভাইরাসের হাত হতে রক্ষা পাওয়ার জন্য গণ সচেতনতার বিকল্প নেই। তিনি সকলকে জনসমাগম এড়িয়ে ব্যক্তিগত পর্যায়ে পরিস্কার পরিচ্ছন্ন থাকার উপর গুরুত্ব আরোপ করেন।
এসময় উপস্থিত ছিলেন, রাজগঞ্জ প্রেসক্লাব’র সহ-সভাপতি মো. এরশাদ আলী, সম্পাদক মো. জসিম উদ্দিন, অর্থ সম্পাদক মো. মফিজুর রহমান, দপ্তর সম্পাদক মো. বিল্লাল হোসেন, সাংস্কৃতিক ও আইসিটি সম্পাদক মো. নজরুল ইসলাম, প্রচার সম্পাদক অমারেশ বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য মো. রুহুল কুদ্দুস, সদস্য নিরঞ্জন চক্রবর্তী, জিএম ফারুখ হুসাইন, মো. হেলাল উদ্দিন, আনিছুর রহমান, মাসুম বিল্লাহ্, উত্তম চক্রবর্তী, রেজাউল করিম রয়েল, রাশেদ আলী, সাইদুর রহমান, ইলিয়াজ কবির, সিরাজুল ইসলাম, হাবিবুর রহমান সোহাগ, জামাত আলী। পর্যায়ক্রমে পশ্চিম মণিরামপুর তথা রাজগঞ্জ অঞ্চলের বিভিন্ন হাট-বাজারে এ লিফলেট বিতরণ অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *