রাজগঞ্জে যাত্রীবাহি বাস উল্টে ধান খেতে, শিশুসহ আহত- ১০

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস৷৷ রাজগঞ্জ-ত্রিমোহনী সড়কে একটি যাত্রীবাহি বাস উল্টে শিশুসহ কমপক্ষে ১০জন আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে নিকটস্থ চিকিংসা কেন্দ্রে ভর্তি করেছে। বাস চালক পুলিশের হেফাজতে।
২১ শে ফেব্রুয়ারি (শুক্রবার) বিকাল ৫টার দিকে রাজগঞ্জ-ত্রিমোহনী সড়কের রাজগঞ্জ মোবারকপুর কৃত্তিবাশের মোড় নামক স্থানে এঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ত্রিমোহনী থেকে থেকে ছেড়ে আসা যশোর সড়কের (যশোর-জ-০৪-০০৯৭) নাম্বারের একটি যাত্রীবাহী বাস রাজগঞ্জ মোবারকপুর  কৃত্তিবাশের মোড়ে পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে রাখা বৈদ্যুতিক পিলারের সাথে সংঘর্ষ হলে বাসটি উল্ডে রাস্তার নিচের ধান খেতে উল্টে পড়ে। বাসটির ভিতর ২০/২৫ জন যাত্রী ছিলো। এরমধ্যে নারগিস (২৫), শিশু রোজা (৫), আব্দুর রব (৩০), নজরুল ইসলাম (৩৫) সহ কমপক্ষে ১০জন আহত হয়েছে। আহতদেরকে স্থানীয়দের সহযোগীতায় মণিরামপুর ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে নিকটস্থ চিকিৎসা কেন্দ্রে ভর্তি করেছে। এঘটনার খবর পেয়ে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তারিকুর ইসলাম সহ পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন ও ওই বাস চালক আনোয়ার হোসেনকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *