যশোরের শার্শায় দুই সন্তানের জননীর অত্নহত্যা

সোহাগ হোসেন : যশোরের শার্শা লক্ষনপুর ইউনিয়নের শিকারপুর গ্রামে দুই সন্তানের জননী শারমিন খাতুন(৩৫)নামে আত্নহত্যা করেছে। শনিবার(১১জুলাই)ভোরের সময় নিজ বাড়ির পাশে মেহগনি বাগানে গলায় ওড়না পেছিয়ে মেহগনি গাছের সাথে ঝুলে আত্নহত্যা করে। নিহত হলো শিকারপুর গ্রামের ইব্রাহিম স্ত্রী সে দুই সন্তানের জননী ছিলো।
স্থানীয়রা মেম্বর আব্দুল জানান, শনিবার সকালে ঘটনাটি শুনে খোজাখুজি করে না পেয়ে মসজিদের মাইকে বলা হলে, এলাকার লোকজন বাড়ির পাশের বাগানে গাছের সাথে নিথর দেহ ঝুলে আছে দেখতে পায়। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় নিথর দেহ নামানো হয়। তার মাথায় সমস্যা ছিলো।
নিহতের স্বামী বলেন, আমার স্ত্রীর মাথায় সমস্যা থাকায় আমরা দেখেশুনে রাখতাম কিন্তু হটাৎ সকালে বাড়ি না পেয়ে খোজাখুজি করতে থাকি। পরে বাড়ির পাশে মেহগনি বাগানে গাছের সাথে ওড়না পেচিয়ে আত্নহত্যা করে। আমি কখন ভাবতে পারিনি সে এমন ঘটনা ঘটাবে।
শার্শা থানার অফিসার ইনচার্জ মোঃবদরুল আলম জানান, ঘটনাটি তার স্বামী ও গ্রামের মেম্বর থানায় এসে জানায় তার স্ত্রীর মাথায় সমস্যা ছিলো। গোড়পাড়া ফাড়ির পুলিশকে ঘটোনাস্থলে বিষয়টি তদন্তকরে দেখার জন্য পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *