যশোরের কেশবপুরে ডাক্তারের হওয়ার স্বাস্থ্য সহকারী আক্রান্ত মোট আক্রান্ত ৪ জন

আবু হুরায়রা রাসেল, কেশবপুর (যশোর) প্রতিনিধি : কেশবপুরে ডাক্তারের পর এবার এক স্বাস্থ্য সহকারী আক্রান্ত হয়েছে। এ নিয়ে কেশবপুর উপজেলায় করোনা ভাইরাস আক্রান্তর সংখ্যা দাঁড়ালো ৪ জন।

তারা হলেন কেশবপুর হাসপাতালের একজন উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, একজন স্বাস্থ্য সহকারী, ধর্মপুরের একজন গৃহবধূ ও ইমাননগরের একজন যুবকের করোনা রোগের লক্ষণ পাওয়া গেছে । আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লক ডাউন ঘোষণা করেছে কেশবপুর উপজেলা প্রশাসন।

কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলমগীর হোসেন সাংবাদিকদের জানান গত ২৩ এপ্রিল তাদের নমুনা সংগ্রহ করে মেডিকেল টেস্টের জন্য পাঠানো হয় । মেডিকেল রিপোর্টে তাদের পজিটিভ পাওয়া যায় । তাদের দুইজনকে কেশবপুর হাসপাতালে করোনা আইসোলেশন ইউনিট এ রাখা হয়েছে।

কেশবপুর হাসপাতালের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আনারুল ইসলাম জানান , সোমবার আর একজন স্বাস্থ্য সহকারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তাকেও হাসপাতালে করোনা আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে। তার বাড়ি উপজেলার বাঁশবাড়িয়া গ্রামে।

এর পূর্বে কেশবপুরের ইমাম নগর গ্রামের এক যুবকের রিপোর্টে পজেটিভ আসে। এই নিয়ে কেশবপুরে মোট চারজন করোনা ভাইরাস আক্রান্ত রোগীর সন্ধান পাওয়া গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *