মাগুরা সদর উপজেলার কুচিয়ামোড়া ইউনিয়নের মনোনয়ন প্রত্যাশী প্রদীপ কুমার বিশ্বাস এর মোটরসাইকেল শোভা যাত্রা

নিজস্ব প্রতিবেদক,মাগুরা  : মাগুরা সদর উপজেলার ১২নং কুচিয়ামোড়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রদীপ কুমার বিশ্বাস (প্রদ্যুৎ) ইতি মধ্যে দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে ইউনিয়ন ব্যাপি শোভা যাত্রা করেছেন। সোভা যাত্রাটি নতুন গ্রাম বাজার থেকে শুরুহয়ে কুল্লিয়া বাজার আমুড়িয়া,বাটিকাবাড়িয়া হয়ে বড় শলই পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে সংক্ষিপ্ত যাত্রা বিরতি ঘটায়।পুনরায় শোভা যাত্রাটি শুরু হয়ে শ্রীকান্তপুর, আসবাকুল্লিয়া- কুচিয়ামোড়া গাবতলা হয়ে নতুন গ্রাম বাজারে এসে শেষ হয়। এ সময় তার সাথে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগের গন্যমাণ্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন। এ ছাড়াও তিনি লিফলেট, ব্যানার ফেস্টুনের মাূধ্যমে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। ইউনিয়নের গুরুত্বপূর্ণ সকল স্থানে তার লিফলেট, ব্যানার, ফেস্টুনে সুসজ্জিত আছে। তিনি

সকাল থেকে গভির রাত পর্যন্ত ইউনিয়নবাসীর খোঁজখবর নিয়ে তাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখেন। করোনা কালিন ইউনিয়নের দুঃস্থ অসহায় মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন। বর্তমানে দুঃস্থ অসহায় মানুষের মধ্যে শীত বস্তু বিতরণ করে যাচ্ছেন। তিনি আমাদের প্রতিনিধিকে জানান জীবন ভর আওয়ামী লীগের রাজনীতি করে আসছি।

যতদিন বেঁচে আাছি আওয়ামী লীগ করবো এবং ইউনিয়ন বাসীর সেবা করে যেতে চাই। তিনি ইউনিয়ন বাসীর কাছে দোয়া ও আশীর্বাদ চান।

উল্লেখ্য প্রদীপ কুমার বিশ্বাস (প্রদ্যুৎ) এর পিতা বীর মুক্তিযুদ্ধা রমেন্দ্রনাথ বিশ্বাস ছিলেন মাগুরা সরকারি হোসেন শহীদ সরোওয়ারদি কলেজের তৎকালীন ভিপি। পিতার হাতধরে তিনি আওয়ামী লীগের রাজনীতিতে এসেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *