ভারতে ফের নিরাপত্তা বাহিনীর ৪ সদস্য নিহত

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের জম্মু ও কাশ্মীরের কুপওয়ারায় জঙ্গিদের সঙ্গে সংঘর্ষে নিরাপত্তা বাহিনীর চার সদস্য নিহত হওয়ার কয়েক দিনের মধ্যে নতুন করে ফের চার নিরাপত্তা সদস্য নিহত হয়েছেন। এবারের ঘটনাটি ঘটেছে জম্মু ও কাশ্মীরের হান্দওয়ারায়।

রোববারের ঘটনায় জঙ্গিদের গুলিতে সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের দুইজন এবং রাজ্য পুলিশের দুইজন মারা গেছেন। এ ছাড়া, এক বেসামরিক লোকও নিহত হয়েছেন।

পুলিশ জানিয়েছে, সন্ত্রাসীরা লুকিয়ে আছে এমন এক আবাসিক ভবনে নিরাপত্তা বাহিনী অভিযান চালাতে গেলে রোববারের এই গোলাগুলির ঘটনা ঘটে।

ওই এলাকায় সন্ত্রাসী বিরোধী অভিযানের আজ তৃতীয় দিন। পুলিশ সূত্র জানিয়েছে, মোট কতজন সন্ত্রাসী নিহত হয়েছে কিংবা এখনো কতজন সন্ত্রাসী ওই ভবনে আছে তা নিশ্চিত হওয়া যায়নি। তবে শনিবার দিবাগত রাতে সেখানে কোনো গোলাগুলি হয়নি। অভিযান চলমান রয়েছে।

এর আগে গত শুক্রবার কুপওয়ারায় ভারতীয় সেনাবাহিনী জানায়, একই স্থানে লুকিয়ে থাকা দুইজন সন্ত্রাসী অভিযানে নিহত হয়। এ সময় নিরাপত্তা বাহিনীর চার সদস্যও নিহত হন। এক সন্ত্রাসী মৃতের ভঙ্গিতে পড়ে থাকা অবস্থায় হঠাৎ করে বন্দুক নিয়ে গুলি শুরু করলে শুক্রবার ওই চার নিরাপত্তা সদস্য নিহত হন।

তথ্য : এনডিটিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *