বেনাপোলে সড়ক দূর্ঘটনায় নিহত-১

সোহাগ হোসেন : যশোরের বেনাপোলে সড়ক দূর্ঘটনায় একজন ভ্যান চালক নিহত সহ এক পথচারী আহত হয়েছে। মঙ্গলবার(১৮ জুন) দুপুর ৩ টার সময় বেনাপোল বন্দর প্রেসক্লাবের সামনে যশোর হতে বেনাপোল আসা একটি দ্রুতগামী ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে একটি ইঞ্জিন ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ভ্যান ভেঙে দুমড়ে মুচড়ে যায় ।
ভ্যান চালক বড়আঁচড়া গ্রামের আকবর আলী পিতা মৃতঃপুটের ছেলে গুরুতর আহত হলে স্থানীয় মানুয়ের সহযোগীতায় বেনাপোল ফায়ার সার্ভিস তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রওনা হলে পথিমধ্যে তার মৃত্যু ঘটে। দূর্ঘটনার মুহুর্ত্বে ট্রাকের ড্রাইভার হেলপার পালিয়ে যায়। তবে স্থানীয়রা অভিযোগ করেন, বর্তমানে বেনাপোল রোডগুলো পূর্ন নির্মানে ধীরগতি কাজে চলাচলে অনুপোযোগী হওয়ায় এমন দূর্ঘটা ঘটেছে।
অপরদিকে বেনাপোল ভবেরবেড় হাইওয়ে রোডে দুপুর ১ টা ৩০ মিনিটের সময় অল্পের জন্য প্রানে বেঁচে গেলেন স্থানীয় রেহেনা খাতুন (৩৮) নামে এক মহিলা। জানা যায় এসময় তিনি রাস্তা পার হওয়া সময় অপরদিক থেকে আসা একটি ট্রাক তাকে আঘাত করলে বেশ আহত হলে স্থানীয় ও পারিবারিক লোকজন তাকে দ্রুত উদ্ধার করে হসপিটালে নিয়ে যায়। খোজ নিয়ে জানা যায় বর্তমান তিনি চিকিৎসা সেবা নিয়ে অনেকটা সুস্থ আছেন।
এ ঘটনা সম্পর্ক বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালেহ মাসুদ করিম দূর্ঘটনার বিষয়টি স্বীকার করে বলেন, ট্রাক দুটি আটক করা হয়েছে তবে নিহতের পরিবার থেকে এখনো কোন অভিযোগ আসেনি। অভিযোগ আসলে অবশ্যই ট্রাক চালকদেরকে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *