বেনাপোলে সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট মালিক ও বিশিষ্ট ব্যাবসায়ী নিহতের বিচারের দাবীতে মানববন্ধন

মোঃ সাইদুল ইসলাম : সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট নেতা বিশিষ্ট আমদানী ও রপ্তানীকারক আলহাজ্ব মোঃ শাহাদৎ হোসেন (নেদু) নিহতের প্রতিবাদে বেনাপোল স্থলবন্দরে মানব বন্ধন পালন করা হয়।

রবিবার (২৩ জুন) বেনাপোল কাস্টমস হাউজের সামনে সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই মানব বন্ধন পালন করে ব্যবসায়ীরা ও সাধারন জনগন।

মানব বন্ধনে সড়ক দূর্ঘটনায় আলহাজ্ব মোঃ শাহাদৎ হোসেন নেদুর মৃত্যুতে দোষীদের বিচারের দাবীতে বক্তব্য দেন- বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমতির সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আজিম উদ্দীন গাজী, যুগ্ম সাধারন সম্পাদক নুরুজ্জামান রিপন সহ-সভাপতি মশিউর রহমান, সহ সভাপতি কামরুজ্জামান লিটন, সাংগঠনিক সম্পাদক আতিকুজ্জামান সনি।

এসময় আরো উপস্থিত ছিলেন সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক মুছা করিম, পরিবহন ও বন্দর বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নুর ইসলাম, দপ্তর সম্পাদক কাওছার আলী, কার্য্যকরী সদস্য-১ খায়রুল ইসলাম, কার্য্যকরী সদস্য-২ শওকত হোসেন ।

মানব বন্ধনে বক্তারা বলেন, বেপরোয়া ও নিয়ন্ত্রণহীনভাবে গ্রীনলাইন পরিবহনের চালক গাড়ি চালানোর কারণে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব শাহাদৎ হোসেন নেদুর জীবন দিতে হয়েছে। এমন ঘটনা যেন আর না ঘটে এজন্য চালকের ফাঁসি দাবি করেন বক্তারা।

এর আগে গত বুধবার (১৯ জুন) বেনাপোল সড়কের আমড়াখালিতে গ্রীনলাইনের বাসচাপায় নিহত হন আলহাজ্ব শাহাদৎ হোসেন (নেদু)। তিনি বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির কোষাদক্ষ ও বিশিষ্ট আমদানী এবং রপ্তনীকারক ছিলেন।

এদিকে বাসচাপায় ব্যবসায়ী নিহতের ঘটনায় গ্রীনলাইন পরিবহনের চালককে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (২০ জুন) সকালে নিহতের ছেলে মোঃ বুল বুল ইসলাম (শাকিল) বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় এ মামলা দায়ের করেন।পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *