বাঘারপাড়ায় মাদকসেবী বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

সাঈদ ইবনে হানিফ(বাঘারপাড়া)ঃ গতকাল যশোরের বাঘারপাড়ায় মাদকসেবী বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছে।এ ঘটনায় হত্যাকারী বড় ভাই বিপ্লব হোসেন(৩০) পুলিশের হাতে আটক হয়েছে।
স্থানীয় সূত্র জানায়, উপজেলার বাসুয়াড়ী ইউনিয়নের ঘোষনগর গ্রামের হরমুজ আলীর পূত্র ভ্যান চালক বিপুল হোসেন(২৬) প্রতিদিনকার মত রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে, এক  পযার্য়ে রাত আনুমানিক ১২ টার দিকে  প্রকৃতির ডাকে বাইরে এলে মাদকসেবী বড়ভাই বিপ্লব হোসেন পিছন থেকে এসে টিউবওয়েলের হাতল দিয়ে মাথায় এলোপাথাড়ি ভাবে আঘাত করে, কিছুক্ষণ পর তার মা ছাবিনা বেগম ও পার্শবর্তী মাহাবুরের চায়ের দোকানে অবস্থানরত লোকজন তার গোংরানির শব্দ শুনে ছুটে আসে এবং রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। অভিযোগ পেয়ে বাঘারপাড়া থানা পুলিশ
রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে এবং হত্যাকান্ডে ব্যবহৃত  টিউবওয়েল এর হাতলসহ অন্যান্য নমুনা সংগ্রহ করে ।
এ ঘটনায় হত্যাকারী বড় ভাই পালিয়ে গেলেও সকালে স্থানীয় জনগণ পাশের জামালপুর গ্রাম থেকে তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।
 লাশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে নিহতের পিতা হরমুজ আলী এই হত্যাকান্ডের ইন্দনদাতা হিসেবে তার স্ত্রী ছাবিনা বেগমকে দোষারোপ করে ,কারন হিসাবে সে উল্লেখ কিরে স্ত্রী ছাবিনা বেগম তার দুই সন্তানকে ফেলে দীর্ঘদিন ধরে তার সংসার ছেড়ে অন্য স্বামীর ঘর করতে থাকে, ঘটনার তিনদিন আগে ছাবিনা বেগম তার ছেলেদের বাড়িতে বেড়াতে আসে।
স্থানীয় গ্রামবাসী জানায় মাদকসেবী বিপ্লব হোসেন দীর্ঘদিন যাবৎ ভারতে অবস্থান করার পর গ্রামে ফিরে এসে এলাকার মাদকসেবিদের সাথে মিশে বিভিন্ন অপরাধ মুলক কর্মকান্ড করতে থাকে,যেসকল বিষয়ে তার ঘনিষ্ঠজনদের কাছে অভিযোগ করলে উল্টো তারা তাদের প্রতি ক্ষিপ্ত হত। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *