সাঈদ ইবনে হানিফ : যশোরের বাঘারপাড়া উপজেলার ৫ নং ধলগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্মআহ্বায়ক মোঃ হাফিজুর রহমান ইন্তেকাল করেছেন, (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

২৫ সেপ্টেম্বর রাত ১২ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরন করেন বলে দলীয় সূত্র জানিয়েছে। তাৎক্ষণিক ভাবে এই বিএনপি নেতার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, যশোর-৪ (বাঘারপাড়া বসুন্দিয়া অভয়নগর) নির্বাচনী এলাকার জনপ্রিয় নন্দিত নেতা ইন্জিনিয়ার টিএস আইয়ুব হোসেন । একই ভাবে শোক ও সমবেদনা জানিয়েছেন, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম -আহ্বায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব মশিউর রহমান । সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিএনপি নেতা আবু তাহের ছিদ্দিকী, সাবেক পৌরসভা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির নেতা আব্দুল হাই মনা, সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপির সিনিয়র আহ্বায়ক মোঃ শামছুর রহমান, জামদিয়া ইউনিয়ন বিএনপি নেতা মোঃ আসলাম হোসেন, বাসুয়াড়ী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ গোলাম ছরোয়ার, বিএনপি নেতা মোঃ হাফিজুর রহমান, যুগ্মআহ্বায়ক মোহাম্মদ আলীসহ যুবদল, ও ছাত্রদলের নেতাকর্মীবৃন্দ। আজ যোহর বাদ জানাজা শেষে পারিবারিক করব স্থানে তার দাফন কাজ সম্পন্ন হবে ।

দলীয় সূত্রে জানিয়েছে, মৃত্যুর আগমুহূর্ত পর্যন্ত তিনি বিএনপির একজন সক্রিয় কর্মী হিসেবে বলিষ্ঠ ভুমিকা পালন করেছেন। এজন্য তার জীবন কর্ম সম্পর্কে উপজেলা বিএনপি এবং অঙ্গ সংগঠন শ্রদ্ধাভরে স্বরণ রাখবে ।