প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যর ব্যক্তিগত অর্থায়নে অসহায় পরিবারের মাঝে নগদ র্অথ বিতরণ

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ করোনা ভাইরাসের কারণে মণিরামপুর উপজেলার ১৭টি ইউনিয়নে ধারাবাহিক ভাবে খাবার ও নগদ র্অথ বিতরণ করে যাচ্ছেন, স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি।
বিগত তিনদিন ধরে উপজেলা আওয়ামীলীগের সহযোগিতায় উপজেলার বিভিন্ন ইউনিয়নে মানুষের মাঝে পৌঁছে দেওয়া হয়েছে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি’র পক্ষে নগদ র্অথ।
এর আগে উপজেলাতে প্রতিমন্ত্রী’র পক্ষে উপজেলা প্রশাসন এবং উপজেলা যুবলীগের সহযোগিতায় প্রায় ৪ হাজার শ্রমজীবী অসহায় পরিবারের মাঝে খাবার পৌঁছে দেওয়া হয়।
নগদ র্অথ বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, প্রতিমন্ত্রী’র পুত্র সুপ্রিয় ভট্টাচার্য্য, উপজেলা আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেন, বাবলু আক্তার, প্রতিমন্ত্রী’র সহকারী সচিব কবির খান, ব্যাক্তিগত র্কমর্কতা সজীব কুশারী, যুবলীগ নেতা গাজী আসাদ, শিমুল কুশারী সহ বিভিন্ন র্পযায়ের নেতৃবৃন্দ।
এসময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন বলেন, মন্ত্রী মহোদয়ের নির্দেশে মণিরামপুরের একটি মানুষও যেনো অনাহারে থাকে না। অসহায় শ্রমজীবী মানুষের মাঝে এই সহায়তা প্রদান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *