নড়াইলে অপহরণকারী আকমল পঞ্চগড়ে গ্রেফতার

নড়াইল প্রতিনিধি : নড়াইলে অপহৃত আকমলকে উদ্ধারের পর এবার অপহরণকারীকেও গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৬এপ্রিল) পুলিশ পঞ্চগড় থেকে তাকে গ্রেফতার করে। পরবর্তীতে তাকে স্থানীয় পুলিশের সহযোগিতায় সোমবার(০৮ এপ্রিল) সকালে নড়াইল সদর থানায় আনা হয়। আদালতে হাজির করলে বিচারক তাকে জেল হাজাতে প্রেরণ করেন। সে পঞ্চগড় জেলার বোদা থানার পাঁচপীরবেনা গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে লুৎফর রহমান।

পুলিশ সূত্রে জানা যায়, নড়াইলের ধোন্দা গ্রাম থেকে অপহৃত আকমলকে ৩১ মার্চ পঞ্চগড় থেকে উদ্ধার করা হয়। উদ্ধারের পর নড়াইল সদর থানায় আকমল নিজে বাদী হয়ে দুইজনকে আসামী করে মামলা দায়ের করে। মামলার তথ্য মতে নড়াইল জেলা পুলিশ নানা ভাবে অপহরণকারীর অবস্থান নির্ণয় করার চেষ্টা করে। অবশেষে প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করে নড়াইল পুলিশের একটি বিশেষ অপারেশন টিম পঞ্চগড় জেলায় যান। সেখানে পৌঁছে স্থানীয় পুলিশের সহযোগিতায় টানা তিন(৩) দিন অভিযান চালিয়ে অপহরণকারীদ্বয়ের মধ্য থেকে লুৎফর রহমান নামে একজনকে গ্রেফতার করে।পরবর্তীতে তাকে স্থানীয় পুলিশের সহযোগিতায় (০৮এপ্রিল)সোমবার সকালে নড়াইল সদর থানায় আনা হয়।

এ বিষয়ে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন তার কার্যালয়ে দুপুর সাড়ে১২টায় এক সাংবাদিক সম্মেলনে বলেন,‘আকমল অপহৃত হওয়ার পর প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করে পুলিশের একটি বিশেষ অপারেশন টিম পঞ্চগড়ে পাঠাই। পুলিশ আকমলকে গ্রেফতার করে। অন্য আসামীকে গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *