দ্বিতীয় পর্যায়ের ১২২ চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা করেছে আ’লীগ

আাগামী ১৮ মার্চ আসন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে দ্বিতীয় পর্যায়ের নির্বাচনের জন্য দলের চূড়ান্ত প্রার্থীদের নামের তালিক প্রকাশ করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

দলের সভাপতির ধানমন্ডি কার্যালয়ে রবিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নামের তালিকা ঘোষণা করেন।

এর আগে শুক্রবার আওয়ামী লীগের পার্লামেন্টারি বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথ সভায় দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রার্থীদের নামের তালিকা চূড়ান্ত করেন।

ওইদিন বৈঠক শেষে আগামী ১০ মার্চ অনুষ্ঠিত হতে যাওয়া প্রথম পর্যায়ের উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের নির্বাচনে ৮৭ প্রার্থীর নামের তালিকা প্রকাশ করা হয়েছিল।

গত ৪ ফেব্রুয়ারি থেকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আগ্রহী প্রার্থীদের মাঝে মনোনয়নপত্র বিক্রি শুরু করে আওয়ামী লীগ। এর একদিন আগে এই নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

ঘোষিত তফসিল অনুযায়ী ১০ মার্চ প্রথম পর্যায়ে রংপুর, রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের ১২ জেলার ৮৭টি উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ করা হবে।

এরপর ১৮ মার্চ দ্বিতীয়, ২৪ মার্চ তৃতীয় ও ৩১ মার্চ চতুর্থ এবং জুনের ১৮ তারিখে পঞ্চম দফায় উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ করা হবে। তথ্য-ইউএনবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *