দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার দৃঢ় প্রত্যয় নিয়ে ছাত্রফ্রন্ট’র ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপিত

নিজস্ব প্রতিবেদক : জাকের পার্টির অন্যতম সহযোগী সংগঠন জাকের পার্টি ছাত্রফ্রন্ট এর ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে গতকাল জাকের পার্টির অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে সংগঠনটির সর্বস্তরের নেতাকর্মীদের সাথে সরাসরি শুভেচ্ছা বিনিময় করেন জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল।

এসময়ে তিনি দেশের সকল ছাত্রসমাজকে ঐক্যবদ্ধ করার মাধ্যমে দেশ ও দেশের সার্বভৌমত্ব রক্ষায় প্রস্তুত হওয়ার জন্য ছাত্রফ্রন্টের সকল নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।

উল্লেখ্য, ২৭ জুন, ২০২০ইং জাকের পার্টির অন্যতম শক্তিশালী সহযোগী সংগঠন ছাত্রফ্রন্ট এর ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী দেশে ও দেশের বাইরে একযোগে পালিত হয়। ২৪ বছর আগে ১৯৯৬ সালের এই দিনে বিশ্ব ওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) কর্তৃক প্রতিষ্ঠিত জাকের পার্টির প্রথম সহযোগী সংগঠন হিসেবে জাগতিক জ্ঞান চর্চার পাশাপাশি আধ্যাত্মিক জ্ঞান অর্জন ও আর্তমানবতার সেবার লক্ষ্যে আত্মপ্রকাশ হয় ছাত্রফ্রন্টের।

গতানুগতিক কলুষিত ছাত্ররাজনীতি ও বিভ্রান্তির বেড়াজালে আবদ্ধ বিপথগামী অন্ধকারাচ্ছন্ন ছাত্রসমাজকে অস্ত্র, খুন, মাদক, ভ্রাতৃঘাতী সংঘাতের বিপরীতে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার দৃঢ় প্রত্যয় নিয়ে ছাত্র জনতার মাঝে ঐক্য-শান্তি, প্রেম-প্রীতি, সাম্য-সম্প্রীতি ও ভালবাসার প্রচার ও সুসম্পর্ক স্থাপন করে চলছে জাকের পার্টি ছাত্রফ্রন্ট।

২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপনে সংগঠনটির সারা দেশের সকল পর্যায়ে বিভিন্ন ধরনের কর্মসূচি গ্রহন করে। সামাজিক দুরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য বিধি মেনে অত্যন্ত আনন্দঘন পরিবেশে দিনটি উৎযাপনে সংগঠনটি
চলমান মহামারি পরিস্থিতির জন্য মিলাদ-কিয়াম, ফাতেহা শরিফ পাঠ ও বিশেষ দোয়া মোনাজাতের আয়োজন করা হয় ও অনুষ্ঠান শেষে তোবারক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *