দুর্ঘটনায় গুরুতর আহত ফেরদৌস-পূর্ণিমা

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় চলছে ‘গাঙচিল’ ছবির শুটিং। এই ছবির শুটিং করতে গিয়ে রবিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে দুর্ঘটনার শিকার হন চিত্রনায়ক ফেরদৌস ও পূর্ণিমা। দুজনেই সিরিয়াস ভাবে আহত হয়েছেন বলে বিষয়টি বিডি২৪লাইভকে নিশ্চিত করেন ‘গাঙচিল’ ছবির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল।

তিনি বলেন, পূর্ণিমা মোটরসাইকেল চালিয়ে শর্ট দিচ্ছিল। পেছনে ফেরদৌস বসা ছিল। চলন্ত অবস্থায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুজনেই পড়ে যায়। দুজনেই সিরিয়াস ভাবে আহত হয়েছেন। তাদের শরীরের একাধিক স্থানে ক্ষত হয়েছে।

তিনি আরও বলেন, ফেরদৌস-পূর্ণিমাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এখন দুজনকে সেন্ট্রাল হাসপাতালে নিয়ে যাচ্ছি। শরীরের আঘাত কতটা গুরুতর সেটা জানার জন্য দুজনকে এক্সরে করা হবে। তারপর বলতে পারব! বেশি সমস্যা হলে আজকে শুটিং বন্ধ রাখব।

ইচ্ছে মত এবং নুজহাত ফিল্মসের প্রযোজনায় নেয়ামুলের ‘গাঙচিল’ ছবিটি নির্মিত হচ্ছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস অবলম্বনে। এই ছবিতে আরও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, তারিক আনাম খান এবং বিশেষ চরিত্রে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

প্রসঙ্গত, গত ৬ ফেব্রুয়ারি থেকে নোয়াখালী জেলার গাঙচিল কোম্পানীগঞ্জ উপজেলার ৮নং চর এলাহি ইউনিয়নে ছবিটির শুটিং শুরু হয়েছে এবং চলবে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *