তরুন প্রজন্মের কাছে জাকের পার্টির কথা তুলে ধরতে হবে– ড. সায়েম আমীর ফয়সল

নিজস্ব প্রতিবেদক : জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল বলেছেন, ছাত্র, তরুন ও যুব সমাজ দেশের মেরুদন্ড। তরুন প্রজন্মের কাছে তাই জাকের পার্টির কথা তুলে ধরতে হবে। এ কাজে ছাত্র ফ্রন্ট ও যুব ফ্রন্ট – এ দু’টি সংগঠনই অত্যন্ত গুরুত্বপূর্ন। সারাদেশে যুব ফ্রন্টের সকল নেতা, কর্মীদের সুসংগঠিত হয়ে কাজ করে যেতে হবে। অর্থাৎ যুব ফ্রন্টকে সুসংগঠিত করতে হবে। তাহলে আমাদের কাজে কার্যকর অগ্রগতি হবে।

সোমবার জাকের পার্টির বনানীস্থ কেন্দ্রীয় কার্যালয়ে যুব ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির সাথে এক মত বিনিময় সভায় তিঁনি এসব কথা বলেন।

ড. সায়েম আমীর ফয়সল বলেন, রাজনীতিতে প্রতিপক্ষ কখনও আপন হয় না। আমরা স্বচ্ছতায় বিশ্বাস করি। গনতান্ত্রিক পক্রিয়ার মধ্যেই আমরা আছি। মনে রাখতে হবে, তরুন প্রজন্ম যদি একবার গোলাপ ফুলে ভোট দেয়া শুরু করে কেউ ঠেকিয়ে রাখতে পারবে না ইনশাআল্লাহ। তিঁনি দেশব্যাপী যুব ফ্রন্টের নেতা কর্মীদের প্রতিদিন অন্তত ১/২ ঘন্টা সংগঠনে সময় ব্যায় করার আহ্বান জানান।

জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়াম্যান বলেন, রাজনীতির ময়দানে জায়গা নির্ভর করে পরিশ্রমের উপর। ত্যাগ স্বিকার না করে কোন কিছু অর্জন করা যায় না। আমাদের সে শক্তি আছে। শক্তির বৈশিষ্ট্য হলো ঈমানি শক্তি। যার নিউক্লিয়াস বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *