জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে জাতীয় ক্রিকেট দলের মত বিনিময়

নড়াইল প্রতিনিধি ॥ নড়াইল-২ আসনের সংসদ সদস্য, জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে মত বিনিময় করেছেন। বুধবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মত বিনিময় অনুষ্ঠিত হয়। মত বিনিময় সভায় জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মো: জসিম উদ্দিন পিপিএম, স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মো: মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: ইয়ারুল ইসলাম, নড়াইল পৌরসভার মেয়র মো: জাহাঙ্গীর বিশ^াস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র,নড়াইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আলমগীর সিদ্দিকী, সহ-সভাপতি সুলতান মাহমুদসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
মত বিনিময়কালে মাশরাফী বিন মোর্ত্তজা এমপি বলেন, অবহেলিত নড়াইলের উন্নয়নে ভূমিকা রাখতে চাই। স্বাস্থ্যসেবা, শিক্ষাব্যবস্থার উন্নয়ন, বিভিন্ন সড়কের মেরামত ও উন্নয়ন, নদী ভাঙ্গন রোধ, ক্রীড়াঙ্গনের উন্নয়নের মাধ্যমে যুব সমাজকে ক্রীড়ামুখী করা, মাদকের ভয়াবহতা থেকে যুব সমাজকে ফিরিয়ে আনা, শিক্ষিত বেকার জনগোষ্ঠীর কর্মসংস্থানের ব্যবস্থা করাসহ সার্বিক উন্নয়নের জন্য সর্বদা চেষ্টা চালিয়ে যাবো। এ সব উদ্দেশ্য সফলভাবে বাস্তবায়নের জন্য তিনি প্রশাসন, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সহযোগিতা কামনা করেন।
মাশরাফি তার বক্তব্যে আরো বলেন, নড়াইলকে সুন্দর, শক্তিশালী ও সম্মৃদ্ধশালী দেখতে আমার বরাবরই স্বপ্ন। এ স্বপ্ন পূরণ করাটাই আমার মূল লক্ষ্য। বর্তমান সরকারের আমলে সারা দেশে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের ধারাবাহিকতায় নড়াইলেরও সার্বিক উন্নয়নের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন তিনি। তার নাম ভাঙ্গিয়ে কেউ যদি কোন প্রকার প্রতারণা করে সে বিষয়ে তাকে অবহিত করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *