চৌগাছায় জন্মাষ্টমী পালিত

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় সামাজিক দূরত্ব ও স্বাস্থ বিধি মেনে মহাবতার ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী পালন করা হয়েছে।
মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় শহরের হালদারপাড়া শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দির প্রাঙ্গনে মন্দির কমিটির সভাপতি ডা. মৃত্যুঞ্জয় সিংহের সভাপতিত্বে মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে উৎসবের শুরু করা হয়। সামাজিক দূরত্ব নিশ্চিত করে ও স্বাস্থ্য বিধি মেনে শ্রী কৃষ্ণের জীবনী পাঠ এবং দেশ জাতি ও বিশ^ মানবতার মঙ্গল কামনায় আলোচনা সভা ও হরিনাম সংকৃর্ত্তীন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নিমাই কুমার সরকার, মন্দির কমিটির সাধারণ সম্পাদক ষষ্টী সরকার, অর্থ সম্পাদক শ্যাম সুন্দর দাস, পূজা উদযাপন পরিষদ নেতা মনোজ কান্তি হালদার, নীল কোমল রায়, টুটুল হালদার, জন্মাষ্টমী উদযাপন কমিটির সভাপতি সাবেক ছাত্রলীগ নেতা সুমন সরকার, সাধারণ সম্পাদক তুষার বিশ^াস প্রমুখ।
উদযাপন কমিটির সভাপতি সাবেক ছাত্রলীগ নেতা সুমন সরকার জানান উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী এনামুল হক, সহকারী কমিশনার (ভূমি) নারায়ণ চন্দ্র পাল, চৌাগাছা থানার ওসি রিফাত খান রাজীবের সার্বিক নির্দেশনায় সামাজিক দূরত্ব নিশ্চিত করে ও স্বাস্থ্য বিধি মেনে সংক্ষিপ্ত পরিসরে জন্মষ্টমী পালন করা হয়েছে। তিনি জানান অনুষ্ঠানে আগতদের মধ্যে ওয়ান টাইম বক্সে করে খাবার, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *