চৌগাছায় কল্যাণ তহবিলে এমপি নাসিরের ১ হাজার ২শ প্যাকেট খাদ্য সামগ্রী প্রদান

চৌগাছা (যশোর) প্রতিনিধি : করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া মানুষদের জন্য যশোরের চৌগাছায় গঠিত কল্যাণ তহবিলে এক হাজার ২শ প্যাকেট খাদ্য সামগ্রী প্রদান করেছেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডা. নাসির উদ্দিন। মঙ্গলবার বিকাল পাঁচটায় উপজেলা পরিষদ চত্বরে তিনি এই খাদ্য সহায়তা উপজেলা কল্যাণ তহবিলের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলামের নিকট হস্তান্তর করেন।
হস্তান্তরকৃত প্রতি প্যাকেটে ৫ কেজি চাল, ৫শ ডাল, ৫শ তেল, কেজি পেয়াজ ও ১টি সাবান দেয়া হয়েছে।
এসময় অন্যান্যের মধ্যে উপজলা কল্যাণ তহবিলের উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, সহকারি কমিশনার (ভূমি) নারায়ণ চন্দ্র পাল, চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল, চৌগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মাস্টার তসলিমুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য প্রভাষক হারুন-অর-রশীদ ও প্রভাষক খালেদুর রহমান টিটো, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু প্রমুখ।
সংসদ সদস্য অধ্যাপক ডা. নাসির উদ্দিন বলেন, আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে এই এক হাজার ২শত প্যাকেট খাদ্যদ্রব্য কর্মহীন মানুষের জন্য উপজেলা কল্যাণ কমিটির নিকট হস্তান্তর করলাম। আমাদের খাদ্যের কোন অভাব নেই। একজন মানুষও না খেয়ে মারা যাবে না। তিনি আরও বলেন শুধুমাত্র সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে অবস্থান করেই করোনা ভাইরাস থেকে বেঁচে থাকা যাবে। এজন্য সরকারি ও স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মেনে চলতে হবে। তিনি বলেন সরকারি নির্দেশনা মেনে ধর্মীয় কার্যাবলীও ঘরে পালন করতে হবে। আমরা সবাইকে সাথে নিয়েই আমরা করোনা ভাইরাস মোকাবেলা করব। তিনি আরও বলেন আমি আগামী কাল থেকে উপজেলায় একটি ভ্রাম্যমান মেডিকেল টিমের ব্যবস্থা করার পরিকল্পনা করেছি। সেখানে একজন মেডিকেল অফিসার ও একজন স্বাস্থ্য সহকারী ভ্রাম্যমান এ্যাম্বুলেন্সে করে গ্রামে গ্রামে সাধারণ রোগীদের চিকিৎসা দেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *