কামরুজ্জামান কাউখালি উপজেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত

আব্দুল আলীম, চৌগাছা-যশোরঃ যশোরের সন্তান কামরুজ্জামান উপজেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হওয়ায় সম্মাননা প্রদান করেছে বাংলাদেশ শিক্ষক সমিতি (কামরুজ্জামান) এর নেতৃবৃন্দ।

বাংলাদেশ শিক্ষক সমিতি (কামরুজ্জামান) এর সভাপতি কিরণ চন্দ্র হালদারের সভাপতিত্বে সমিতির নেতৃবৃন্দ পিরোজপুর জেলার কাউখালি উপজেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক কামরুজ্জামান কে সম্মাননা প্রদান করেন। উল্লেখ্য কাউখালি উপজেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক কামরুজ্জামান গত বাংলাদেশ জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮ তে উপজেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসাবে নির্বাচিত হন। তিনি যশোর জেলার দেওড়া ইউনিয়নের ফরিদপুর গ্রামের আব্দুস সাত্তারের পূত্র। তার পিতা আব্দুস সাত্তার যশোর সেনানিবাসে কর্মরত আছেন। শিক্ষক কামরুজ্জামান জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্ত যশোরের সনামধন্য সরকারি এম এম কলেজ থেকে গণিত বিষয়ে অনার্স এবং মাস্টার্স ডিগ্রীতে প্রথম শ্রেণিতে উত্তীর্ণ হন। এছাড়া কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ পাশ করেন।
তার এই সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দীন মহারাজ, কাউখলি উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ মিয়া (মনু), উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, বাংলাদেশ শিক্ষক সমিতির (কামরুজ্জামান) এর সাধারণ সম্পাদক সামছুর রহমান মিজান, কাউখালি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান প্রমূখ।

এই সম্মাননা অনুষ্ঠানে সহকারী শিক্ষক কামরুজ্জামান উপজেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হওয়ার খ্যাতি অর্জন করতে পেরে তার বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সকল শিক্ষবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *